Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাখাওয়াত হোসেন সুমনকে আইআরএফ’র কমিটি থেকে বহিষ্কার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২১, ১০:২৮ পিএম

সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ, নৈতিক স্খলন ও আর্থিক অনিয়মের সুনির্দিষ্ট অভিযোগে ইন্স্যুরেন্স রিপোর্টার্স ফোরাম (আইআরএফ)’র সাধারণ সম্পাদক পদ থেকে সাখাওয়াত হোসেন সুমনকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

আজ শনিবার (৬ নভেম্বর) বিকেলে সংগঠনটির নির্বাহী কমিটির বৈঠকে সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। দপ্তর সম্পাদক মো. জাকির হুসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বীমা সাংবাদিকদের সংগঠন আইআরএফ।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, আগামী তিন দিনের মধ্যে অর্থাৎ ৯ নভেম্বর ২০২১ তারিখের মধ্যে তার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগগুলোর জবাব দিতে বলা হয়েছে। পরবর্তী নির্বাহী কমিটির সভায় তার বহিস্কারাদেশের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।

একইসঙ্গে নির্বাহী কমিটির সভায় আরো সিদ্ধান্ত নেয়া হয়েছে যে, অন্তর্বর্তীকালে কার্যনির্বাহী কমিটির সদস্য ও দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার সিনিয়র রিপোর্টার মাসুদ মিয়া আইআরএফএ’র সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ