Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তেলের দাম না কমালে ধর্মঘট প্রত্যাহার করা হবে না : ট্রাক শ্রমিক-মালিক ফেডারেশন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২১, ২:১০ পিএম | আপডেট : ২:১৩ পিএম, ৬ নভেম্বর, ২০২১

জ্বালানি তেলের দাম না কমালে চলমান পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হবে না বলে জানিয়েছে ট্রাক শ্রমিক-মালিক ফেডারেশন। আজ শনিবার দুপুরে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে দেখা করার পর তাঁরা এমনটি জানিয়েছেন।

ট্রাক শ্রমিক-মালিক ফেডারেশনের অতিরিক্ত মহাসচিব আব্দুল মোতালেব জানিয়েছেন, আমাদের দাবি আদায় না হওয়া পর্যন্ত ধর্মঘট প্রত্যাহার করা হবে না। এটা মন্ত্রীকে আমরা জানিয়েছি। মন্ত্রী আমাদের বলছেন, এটা নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলে আজকে যেকোনো সময় আমাদের আবার ডাকবেন। আমরা এখন সেই অপেক্ষায় আছি তার আগ পর্যন্ত ধর্মঘট চলবে।

তিনি আরও জনিয়েছেন, আমরা মন্ত্রীকে বলেছি জ্বালানি তেলের দাম বাড়ানোর সিদ্ধান্ত প্রত্যাহার করতে হবে। একইসঙ্গে বিভিন্ন সেতুর বাড়তি টোলও কমাতে হবে।
এর আগে বুধবার (৩ নভেম্বর) ভোক্তা পর্যায়ে ডিজেল ও কেরোসিনের মূল্য প্রতি লিটার ৬৫ টাকা থেকে বাড়িয়ে ৮০ টাকা করেছে জ্বালানি ও খনিজসম্পদ বিভাগ। অর্থাৎ প্রতি লিটারে দাম বেড়েছে ১৫ টাকা করে। এর পরিপ্রেক্ষিতে সারাদেশে চলছে পরিবহন ধর্মঘট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্মঘট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ