Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলকাতার সাবেক মেয়র তৃণমূল নেতা সুব্রত মুখার্জি মারা গেছেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২১, ৯:৫৩ এএম

পশ্চিমবঙ্গের পঞ্চায়েত মন্ত্রী ও বর্ষীয়ান তৃণমূল কংগ্রেস নেতা সুব্রত মুখার্জি মারা গেছেন। বৃহস্পতিবার (৪ নভেম্বর) রাত ৯টা ২২ মিনিটে কলকাতার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা মারা যান ৭৫ বছর বয়সী এই রাজনীতিক। তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী ও তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জি। খবর আনন্দবাজার।

জানা গেছে, গত কয়েকদিন ধরে তিনি অসুস্থ হয়ে কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি ছিলেন।
আজ, শুক্রবার (৫ নভেম্বর) কেওড়াতলা মহাশ্মশানে সুব্রত মুখার্জির শেষকৃত্য সম্পন্ন হওয়ার কথা রয়েছে। এর আগে সকাল ১০টা নাগাদ রবীন্দ্র সদনে নিয়ে যাওয়া হবে তার মরদেহ। সেখানে শেষ শ্রদ্ধা জানানো হবে।
তারপর দুপুর ২টা নাগাদ কলকাতার প্রাক্তন মেয়রের বালিগঞ্জের বাড়িতে নিয়ে যাওয়া হবে সুব্রত মুখার্জির মরদেহ। সেখান থেকে একডালিয়া এভারগ্রিন হয়ে প্রয়াত মন্ত্রীর মরদেহ নিয়ে যাওয়া হবে কেওড়াতলা শ্মশানে।
সুব্রত মুখার্জি দলমত নির্বিশেষে পশ্চিমবঙ্গের মানুষের জন্য কাজ করে গেছেন। তিনি কলকাতা করপোরেশনের মেয়র থাকাকালীন ব্যাপক উন্নয়ন ঘটিয়েছেন। তিনি শুধু রাজনীতিক ছিলেন তা নয়, তিনি খুব ভালো অভিনয়ও করতেন। সূত্র : আনন্দবাজার



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুব্রত মুখার্জি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ