Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় মাদক ব্যবসায়ীকে ১০ বছরের কারাদণ্ড

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২১, ৬:৩০ পিএম

কুষ্টিয়ায় মাদক মামলায় আনোয়ার হোসেন (২৮) নামের এক আসামিকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে তাকে ২৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (০৪ নভেম্বর) সকালের দিকে কুষ্টিয়া অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক তাজুল ইসলাম এ রায় দেন। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন না।
দণ্ডপ্রাপ্ত আনোয়ার হোসেন চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলার পশ্চিম রায়পুর গ্রামের উত্তর কালীর বাড়ি এলাকার নুরুন্নবীর ছেলে। তিনি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। চট্টগ্রাম থেকে দেশের বিভিন্ন জেলায় তিনি ব্যবসা করেন। তিনি পলাতক রয়েছেন।মামলার বিবরণে জানা যায়, ২০১৮ সালের ১৯ মে দৌলতপুর উপজেলার আল্লাহর দরগাহ বাজার এলাকায় আনোয়ার হোসেনের কাছে থেকে ১ হাজার ইয়াবা উদ্ধার করে জেলা গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় এসআই নওশাদ আহমেদ বাদী হয়ে আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দৌলতপুর থানায় মামলা করেন। ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাটি দায়ের করা হয়েছিল। এ মামলায় ২০১৮ সালের ১৪ অক্টোবর চার্জ গঠন করা হয়েছে। সাক্ষ্যপ্রমাণ শেষে আজ রায় ঘোষণার দিন ধার্য করেন। ১০ জন সাক্ষীর সাক্ষ্যপ্রমাণ শেষে বৃহস্পতিবার আদালত এ রায় দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ