Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে আবারও সড়ক দূর্ঘটনায় প্রাণগেল ২ জনের

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২১, ৪:৫১ পিএম

নীলফামারীর সৈয়দপুরে আবারও প্রাণগেল দুই জনের। আজ বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকাল ১১ টায় দিনাজপুর-রংপুর মহাসড়কে রাবেয়া বাসষ্ট্রান্ড সংলগ্ন এ দূর্ঘটনা ঘটে। প্রতক্ষদর্শিরা জানান, দিনাজপুর থেকে ছেড়ে আসা গেটলক বাস, টি আর পরিবহন উল্লেক্ষিত স্থানে আসলে সামনের ডানদিকের চাকা খুলে গেলে নিয়ন্ত্রণ হাড়িয়ে অপরদিক থেকে আসা ভ্যানেবসা এক মহিলা ও চালককে ধাক্কা দিলে ভ্যানটি দুমড়ে মুছড়ে যায়।

স্থানীয়রা ভ্যান চালক ও যাত্রীকে সঙ্গে সঙ্গে প্রথমত য়ৈদপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে আসে। তাঁদের অবস্থা আশংকাজনক হলে কর্তব্যরত ডাক্তার রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরন করেন।
হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের পুড়াতন পোড়াহাটে বসবাসকারী অঙ্গাত নামা মহিলা (৩৫) ভ্যানযাত্রী দুপুর ১টা ৩০ মিনিটে মারা যান। অপরজন ভ্যান চালক দিনাজপুর জেলার চিরিরবন্দ উপজেলার রাণীরবন্দর ইছামতি কলেজ মোড়ের ইব্রাহিমের ছেলে জামান (৩৮) বিকাল ৩ টায় মরা যান।
তাঁদের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন ওই অঙ্গতনামা মহিলাকে নিয়ে রংপুর মেডিকেল হাসপাতালে নিয়েগিয়েছিলেন সৈয়দপুর স্বেচ্ছাসেবী সংগঠনের শূভার সদস্য রাজু ইসলাম শুভ। তিনি মুঠো ফোনে খবরটি নিশ্চিত করেন। রিপোর্ট লেখা পর্যন্ত ওই মহিলার পরিচয় পাওয়া যায়নি।
দূর্ঘটনাটি সৈয়দপুর সংলগ্ন দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার সোনাপুকুর ডাংগাপাড়া হাইওয়ে ব্রিজের নিকট সংঘটিত হয়।
উল্লেখ্য থাকে যে, সৈয়দপুরে ৩ দিন ও ১ দিনের ব্যবধানে পরপর মটর শ্রমিকসহ ৭জন ওই মহাসড়কে প্রান হাড়িয়েছে। (ছবি আছে)



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ