Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় আরেকজনের মৃত্যু সিলেটে, শনাক্ত ৫ জনের

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২১, ২:৪২ পিএম

গত ২৪ ঘন্টায় আরেকজনের মৃত্যু করোনাভাইরাসে হয়েছে সিলেটে। ওই সময়ে নতুন রোগী শনাক্ত হয়েছেন ৫ জন। ৮০৯ জনের নমুনা পরীক্ষা করে শনাক্ত করা হয় তাদের। শনাক্তের হার ০ দশমিক ৬২।
স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় প্রদত্ত তথ্যানুযায়ী, বুধবার সকাল ৮টা থেকে আজ (বৃহস্পতিবার) সকাল ৮টার মধ্যে করোনাক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছেন সিলেট বিভাগে। তিনি সিলেটের বাসিন্দা। এনিয়ে মৃতের সংখ্যা এখন দাঁড়িয়েছে ১১৭৭ জনে। মৃতদের মধ্যে ওসমানীতে ১১৮ জন সহ সিলেট মৃতের সংখ্যা ৯৮৪ জন, সুনামগঞ্জের ৭৩ জন, মৌলভীবাজারের ৭২ জন ও ৪৮ জন রয়েছেন হবিগঞ্জে। সর্বশেষ ২৫ থেকে ২৬ অক্টোবর সকাল ৮টা অবধি চব্বিশ ঘন্টার মধ্যে একজনের মৃত্যু হয়েছিল সিলেটে। এরপর মঙ্গলবার সকাল ৮টা থেকে আজ বৃহস্পতিবার সকাল ৮টার মধ্যে, ৪৮ ঘন্টায় মৃত্যু হলো দুইজনের।
এদিকে, গত ২৪ ঘন্টায় ৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন সিলেট বিভাগে। এর মধ্যে ৪ জন সিলেটের, অপর একহন মৌলভীবাজারের। সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৫৪ হাজার ৮৯৬ জন। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৪৮৫২ জন সহ সিলেট শনাক্তের সংখ্যা ৩৩ হাজার ৮৩২ জন, সুনামগঞ্জের ৬২৪৫ জন, মৌলভীবাজারের ৮১৬৮ জন ও ৬৬৫১ জন রয়েছেন হবিগঞ্জে।
সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় বলেন, গত ২৪ ঘন্টায় বিভাগে সুস্থ হয়েছেন ৩ জন। সুস্থ হওয়াদের মোট সংখ্যা এখন ৪৯ হাজার ৬৮ জন। এছাড়া বর্তমানে ৯ জন করোনা রোগী ভর্তি রয়েছেন বিভাগের বিভিন্ন হাসপাতালে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ