Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বান্ধবীকে বিয়ে করছেন ক্রিস্টেন স্টুয়ার্ট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২১, ১১:৩৮ এএম

দীর্ঘদিন ধরেই মন দেওয়া-নেওয়া চলছে ‘টোয়াইলাইট’ তারকা ক্রিস্টেন স্টুয়ার্ট ও ডিলান মেয়ারের। এবার সেই সম্পর্ক আরও একধাপ এগিয়ে নিয়ে গেলেন ক্রিস্টেন। এরই মধ্যে সঙ্গী ডিলান মেয়ারের সঙ্গে বাগদানও সেরে ফেলেছেন ক্রিস্টেন। মঙ্গলবার সিরিয়াস এক্সএম এর ‘দ্য হাওয়ার্ড স্টার্ন শো’কে দেওয়া এক সাক্ষাৎকারে নিজেই এই খবর ফাঁস করেছেন ‘টোয়াইলাইট’ তারকা।

ক্রিস্টেন স্টুয়ার্ট বলেন, “আমরা বিয়ে করতে যাচ্ছি। এটা সত্যিই হতে চলেছে। আমি চেয়েছিলাম সে যেন আমায় প্রস্তাব দেয়। আমি খুব স্পষ্টভাবেই বুঝেছিলাম আমি কি চাই এবং সেও এটা বুঝে নিয়েছিল।”

বিয়ে করার ঘোষণা দিলেও, বিয়েটা ঠিক কবে হচ্ছে তা জানাননি স্টুয়ার্ট। তবে বিয়ের আয়োজন কেমন হবে সে সম্পর্কে স্পষ্ট ধারণা আছে তার।

স্টুয়ার্ট আরো বলেন, “আমি বাড়িতে থাকতে চাই। আমি লস অ্যাঞ্জেলেসে থাকতে চাই, যেন সবাই বিয়েতে আসতে পারে এবং আমি খুব আনন্দ করতে চাই। আমি চাই না কেউ কাউকে করিডোরে হাত ধরে হেঁটে নিয়ে যাক। আমরা শুধু দাঁড়াবো এবং শপথ নিবো।”

গত দুই বছর যাবত সঙ্গী ডিলান মেয়ারের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন ক্রিস্টেন স্টুয়ার্ট। এই জুটিকে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল ২০১৯ সালের আগস্টে। ক্রিস্টেন স্টুয়ার্ট ও ডিলান মেয়রের সম্পর্ক আনুষ্ঠানিক ভাবে জানাজানি হয় ইনস্টাগ্রামে ডিলান মেয়ার দুজনের একটি ছবি শেয়ার করার পরে। ডিলন মেয়ার পেশায় একজন চিত্রনাট্যকার।

এদিকে প্রিন্সেস ডায়ানার বায়োপিক ‘স্পেন্সার’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য বর্তমানে আলোচনার কেন্দ্রে রয়েছেন স্টুয়ার্ট। শুক্রবার (৫ নভেম্বর) ‘স্পেন্সার’ মুক্তি পেতে যাচ্ছে। ছবির গল্পে, প্রিন্স চার্লসের সঙ্গে প্রয়াত ডায়ানার বিয়ে বিচ্ছেদের ঘটনা তুলে ধরা হয়েছে। তিনদিনের একটু বেশি সময়ের গল্প বলা হবে ‘স্পেন্সার’-এ। গল্পের শুরু হবে ইংল্যান্ডের নরফোকে অবস্থিত সান্ড্রিংহামে হাউজ অব উইন্ডসরে।

উল্লেখ্য, ডিলান মেয়ারের আগে হলিউড অভিনেতা রবার্ট প্যাটিনসনের সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন ক্রিস্টেন স্টুয়ার্ট। ‘টোয়াইলাইট’ ছবিতে অভিনয়ের সূত্রে রবার্ট প্যাটিনসনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ক্রিস্টেন স্টুয়ার্টের। দীর্ঘ চার বছর স্থায়ী ছিল সেই সম্পর্ক। পরে সেই সম্পর্ক ভেঙে গেলে ক্রিস্টেন তার ব্যক্তিগত সহকারী আলিসিয়া কারগিলের সঙ্গে সম্পর্কে জড়ান। প্রেমিকা আলিসিয়াকে বিয়ের সিদ্ধান্তও নিয়েছিলেন তিনি। পরে সেই সম্পর্কও ভেঙে যায়।



 

Show all comments
  • Md Palash Rahaman ৪ নভেম্বর, ২০২১, ৬:০২ পিএম says : 0
    হেতে কে জিবনে এই নম প্রথম শুনলাম।।
    Total Reply(0) Reply
  • Jahid Jahid Nj ৪ নভেম্বর, ২০২১, ৬:০২ পিএম says : 0
    এই সমগামী মেয়েটাই হাজারো ছেলেদের ক্রাস।।।স্টোপিটের দল
    Total Reply(0) Reply
  • Ishrak Hasan ৪ নভেম্বর, ২০২১, ৬:০২ পিএম says : 0
    এত বিকৃত যে বলতেও মুখে বমি লাগে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ