Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহী মেডিকেলে করোনা উপসর্গে মৃত্যু ২

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২১, ১০:২৭ এএম

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় উপসর্গ নিয়ে ২ জন মারা গেছেন। এ সময় করোনায় কোনো রোগী মারা যাননি। বুধবার সকাল ৯ টা থেকে বৃহস্পতিবার সকাল ৯ টা পর্যন্ত তাঁদের মৃত্যু হয়।
বৃহস্পতিবার সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য নিশ্চিত করেছেন। মারা যাওয়া ২ রোগীর ১ জন রাজশাহীর এবং ১ জন চুয়াডাঙ্গা জেলার বাসিন্দা। করোনা উপসর্গ নিয়ে তারা হাসপাতালে এসেছিলেন।
রামেক করোনা ইউনিটে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ৪২ জন। একদিন আগেও এ সংখ্যা ছিল ৪৬ জন। বর্তমানে রাজশাহীর ২০ জন, চাঁপাইনবাবগঞ্জের ১০ জন, নাটোরের ৩ জন, নওগাঁর ২ জন, পাবনার ৩ জন, কুষ্টিয়ার ২ জন, চুয়াডাঙ্গার ১ জন এবং মেহেরপুরের ১ জন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।
এদিকে বুধবার (৩ নভেম্বর) রামেক হাসপাতাল ল্যাবে ৪৩ জনের করোনার নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে করোনা ধরা পড়েনি একটিতেও। একই দিনে রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে ১৮৭ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এরমধ্যে করোনা ধরা পড়েছে রাজশাহীর একজনের।
শামীম ইয়াজদানী জানান, রামেক হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনায় কোনো রোগী মারা যাননি। তবে করোনা উপসর্গ নিয়ে হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্র (আইসিইউ) ও ২৯/৩০ নম্বর ওয়ার্ডে ১ জন করে মারা গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ