Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডসে শীর্ষে অলিভিয়া রদ্রিগো

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২১, ১১:২৩ এএম

মার্কিন কণ্ঠশিল্পী ও গীতিকার অলিভিয়া রদ্রিগো আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডের জন্য মনোনিত হয়েছেন। ৭টি বিভাগে মনোনয়ন পেয়ে শীর্ষ স্থানে আছেন এই তারকা। এই অ্যাওয়ার্ডের মনোনয়ন বাছাই করা হয় বিলবোর্ড মিউজিক চার্ট, স্ট্রিমিং এবং অ্যালবাম বিক্রি, রেডিও প্লে এবং সোশ্যাল মিডিয়া ব্যস্ততার উপর ভিত্তি করে।

অলিভিয়া রদ্রিগো চলতি বছর শুরু করেন তার অ্যালবাম 'সোর' এর রেকর্ড হিট দিয়ে। যা তাকে আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডে সাতটি ক্যাটাগরিতে মনোনয়ন এনে দিয়েছে। তার মধ্যে আছে বর্ষসেরা শিল্পী এবং চলতি বছরের নতুন শিল্পী ক্যাটাগরি। এই অ্যাওয়ার্ড অনুষ্ঠান লস অ্যাঞ্জেলেসে আগামী ২১শে নভেম্বর অনুষ্ঠিত হবে৷

আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডে যদি রদ্রিগো তার মনোনীত বেশিরভাগ ক্যাটাগরিতে পুরষ্কার জিততে পারে তাহলে বছরটি তার জন্যে আরও স্মরণীয় হয়ে থাকবে। অলিভিয়া নিউটন-জন এবং জাস্টিন বিবার তাদের প্রথম বছরে চারটি বিভাগে পুরষ্কার পেয়েছিলেন।

জানা গেছে, বর্ষসেরা শিল্পী বিভাগে রদ্রিগোর বিপরীতে মনোনয়ন পেয়েছেন বিটিএস, আরিয়ানা গ্র্যান্ড, ড্রেক এবং টেলর সুইফট। এছাড়া পাঁচবারের বিজয়ী দ্য উইকেন্ডের এবার ৬টি মনোনয়ন আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ