Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনায় আক্রান্ত হলিউড অভিনেতা জেসন মোমোয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ২:০২ পিএম

করোনায় আক্রান্ত হয়েছেন জনপ্রিয় হলিউড অভিনেতা জেসন মোমোয়া। ডিসি এক্সটেন্ডেড ইউনিভার্স চলচ্চিত্রের স্টুডিওতে সুপারহিরো সিনেমা ‘অ্যাকোয়াম্যান ২’র শুটিং সেটে অসুস্থ অনুভব করছিলেন তিনি। পরে তার করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে। তাই আপাতত শুটিং বন্ধ আছে। বারো পিছিয়ে গেলো ‘অ্যাকোয়াম্যান ২’ সিনেমার কাজ।

হলিউডের প্রভাবশালী সংবাদমাধ্যম ভেরাইটির প্রতিবেদন অনুযায়ী, কোভিড-১৯ টেস্টে পজিটিভ হওয়ার কারণে বর্তমানে আইসোলেশনে আছেন জেসন মোমোয়া। সিনেমার অন্যান্য ক্রু সদস্যদের মাঝে যাতে করোনা ছড়িয়ে না পরে তাই ইতিমধ্যে সবধরনের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে সিনেমাটির নির্মাতা প্রতিষ্ঠান।

সংবাদমাধ্যমটি তাদের প্রতিবেদনে আরো জানিয়েছে, সৌভাগ্যক্রমে জেসন পুরোপুরি সুস্থ আছেন এবং এই মুহুর্তে আইসোলেশনে আছেন। কিন্তু তার এই করোনা আক্রান্তের কারণে ‘অ্যাকোয়াম্যান ২’ সিনেমাটির নির্মাতারা পড়েছেন বেকায়দায়। কারণ ইতিমধ্যে সিনেমাটি তার পূর্বপরিকল্পিত শিডিউল থেকে অনেক পিছিয়ে রয়েছে।

ডিসি এক্সটেন্ডেড ইউনিভার্সের এই সিনেমাটিতে অভিনয়ের জন্য শারীরিকভাবে অনেক পরিশ্রম করতে হচ্ছে জেসনকে। বর্তমানে হার্টফোর্ডশায়ারের লিভসডেন স্টুডিওতে সিনেমাটি দৃশ্যধারনের কাজ চলছে বলে জানা গেছে। একটি সংবাদমাধ্যমের সাথে আলাপকালে এমনটাই জানিয়েছিলেন ‘গেম অফ থ্রোনস’ খ্যাত এই অভিনেতা।

‘অ্যাকোয়াম্যান অ্যান্ড দ্য লস্ট কিংডম’ সিনেমায় জেসন মোমোয়ার সঙ্গে অভিনয় করবেন ইন্দিয়া মুর, জানি ঝাও এবং ভিনসেন্ট রেগান। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ১৬ই ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমা। কিন্তু বর্তমান পরিস্থিতিতে নির্ধারিত তারিখে সিনেমাটির মুক্তি নিয়ে দেখা গেছে নতুন আশংকা।

উল্লেখ্য, জেসন মোমোয়া মার্কিন অভিনেতা, লেখক, চলচ্চিত্র প্রযোজক, পরিচালক এবং মডেল। ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অব জাস্টিস’ সিনেমার মধ্য দিয়ে আন্তর্জাতিক অঙ্গনে আলোচনার কেন্দ্রে আসেন তিনি। ২০১৮ সালে তার আধিপত্যে একক সিনেমা ‘অ্যাকোয়াম্যান’ মুক্তি পায় যা আন্তর্জাতিক বক্স অফিসের শীর্ষে জায়গা করে নেয়। এ ছাড়া তিনি তার টেলিভিশন সিরিজের ‘স্ট্রেঞ্জ আটলান্টিস’ , ‘গেম অফ থ্রোনস’ এবং ‘ডেক্লান হার্প’ এর জন্য বিখ্যাত।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ