Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অ্যাঞ্জেলিনা জোলির কাছে ব্র্যাড পিটের পরাজয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ১০:৫০ এএম

বিচ্ছেদের শুরু থেকেই পাঁচ সন্তানের অভিভাবকত্ব নিয়ে লড়ছেন হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট। তাদের বড় ছেলে ম্যাডক্সের বয়স ১৮ পেরিয়েছে। তাই তাকে এই লড়াইয়ের অংশ করা হচ্ছে না। সন্তানদের নিজের হেফাজতে রাখার জন্য আদালতের আদেশ পুনর্বিবেচনার আবেদন করেছিলেন পিট। এবার তার সেই আবেদনও নাকচ করে দিয়েছেন ক্যালিফোর্নিয়ার সুপ্রিম কোর্ট। আপিলেও তার পরাজয় হলো ব্র্যাড পিটের।

তবে পিটের আইনজীবী বলছেন, তারা এখনই হতাশ নন। সবকিছু এখনো শেষ হয়ে যায়নি। যদিও রাজ্যের সুপ্রিম কোর্টের সিদ্ধান্ত সেই রায়কে চূড়ান্ত করে, যা বোঝায় যে দম্পতির পাঁচটি নাবালক সন্তান নিয়ে লড়াই, সেটা এখন শেষের পথে।

অন্যদিকে সন্তানদের নিজের কাছে রাখার অনুমতি পেয়ে জোলি বেশ খুশি। তার মতে, সন্তানরা তার নজরদারিতে সুস্থ এবং স্বাভাবিক থাকবেন। যেটা অন্য কোথাও থাকলে সম্ভব হতো না। ক্যালিফোর্নিয়ার আদালতও বিষয়টিকে স্বাগত জানিয়েছেন।

উল্লেখ্য, পাঁচ বছর ধরে কাগজে–কলমে লড়ছেন ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। ২০১৬ সালে বিচ্ছেদের আবেদন করেছিলেন জোলি। ২০১৯ সালে তা চূড়ান্ত হয়। সম্পর্কের অবসান ঘটে একসময়কার জনপ্রিয় জুটি ‘ব্র্যাঞ্জেলিনা’র। অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিটের ছয়টি সন্তান রয়েছে। এর মধ্যে ২০ বছর বয়সী ম্যাডক্স ছাড়া বাকিরা এখনো ১৮ বছরের নিচে। বিচ্ছেদের পর তাদের পাঁচ নাবালক সন্তান কার কাছে থাকবে সেটা নিয়ে উঠে। জোলি এবং পিট দু’জনেই দাবি করেছিলেন সন্তানদের নিজের কাছে রাখার। পরে আদালতের নির্দেশে তাদের কাছে রাখার অনুমতি পান জোলি। সেই আদেশের বিরুদ্ধেই আপিল করেছিলেন ব্রাড পিট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ