Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোর বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় স্বতন্ত্র প্রার্থীসহ ৫ জন আহত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ৭:১৭ পিএম

যশোরের বাঘারপাড়ায় নির্বাচনী সহিংসতায় পাঁচ জন আহত হয়েছেন। সোমবার (১ নভেম্বর) জহুরপুর ইউনিয়ন এই ঘটনা ঘটে। আহতদের মধ্যে একজন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রয়েছেন। তার দাবি, সোমবার মনোনয়নপত্র জমা দিতে যাওয়ার সময় প্রতিপক্ষ নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকরা তাদের উপর হামলা করেন। এসময় তিনি ও তার ছেলেসহ পাঁচজন আহত হন। আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন আহতরা জানান, সোমবার বাঘারপাড়ার জহুরপুর ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বদরউদ্দিন মোল্যা নেতাকর্মী নিয়ে বাঘারপাড়া উপজেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র জমা দিতে যাচ্ছিলেন। পথিমধ্যে জামতলা নামক জায়গায় পৌঁছালে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আসাদুজ্জামান মিন্টুর লোকজন হিসেবে পরিচিত আব্দুর রশিদ (৩১), জসিম (৩০), মাসুদ (৩০), করিমসহ (২৮) ২০ থেকে ২৫ জন তাদের উপর হামলা করে। এসময় স্বতন্ত্র প্রার্থী বদরউদ্দিন মোল্যা (৬৫), তার ছেলে আশিক ইকবাল (৩৪), কর্মী মাহাবুব (৩৫), লোটাসসহ (৪০) অন্তত পাঁচজন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। তবে নৌকার প্রার্থী ইউনিয়ন যুবলীগের আহবায়ক আসাদুজ্জামান মিন্টু বলেছেন, ‘এ ঘটনায় আমার কোন কর্মী বা সমর্থক জড়িত নেই। পরিকল্পনা অনুযায়ী শালিখা উপজেলার জামায়াত-বিএনপির লোকজনকে ব্যবহার করে স্বতন্ত্র প্রার্থী নিজেই এ ঘটনা ঘটিয়েছে। যার দোষ চাপাচ্ছে আমার কর্মী-সমর্থকের উপর।’
বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দিন নির্বাচনী সহিংসতায় ঘটনাটি সত্যতা নিশ্চিত করে বলেন, জহুরপুর ইউনিয়নে মারামারির ঘটনায় কয়েকজন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। ঘটনাস্থল এবং হাসপাতালে পুলিশের পৃথক দুটি টিম পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ