Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

শপিং করতে এসে প্রাণ গেল প্রবাসীর স্ত্রীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ১২:০৬ এএম

রাজধানীর যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় মুমতাহিনা প্রিয়া নামে এক নারী মারা গেছে। দুই মাস আগে তার টেলিফোনের বিয়ে হয়েছিল। নিহত প্রিয়া মুন্সিগঞ্জ সদর উপজেলার মধ্য মহাখালী গ্রামের ইকবাল ভূঁইয়ার মেয়ে।

গতকাল যাত্রাবাড়ী থানার এসআই মহামুদা রহমান জানান, প্রিয়া শপিং করতে রাজধানীতে আসে। এক পর্যায়ে তার বন্ধু অনিকের সঙ্গে যোগাযোগ করে। পরে অনিকের বাইকে করে মুন্সিগঞ্জ দেশের বাড়ি ফেরার পথে যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভার কুতুবখালী টোলপ্লাজার পাশে চলন্ত বাইকে তার পরনে বোরকার কিছু অংশ চাকায় পেচিয়ে যায়। তখন ফ্লাইওভারের উপরে মোটরসাইকেল পার্কিং করে চাকায় জড়িয়ে যাওয়া বোরকার বের করার সময় একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায় প্রিয়া। প্রিয়ার পরিবারের বরাত দিয়ে তিনি আরও জানান, আনুমানিক দুই মাস আগে লন্ডন প্রবাসী সাইফুল ইসলাম নামে এক ব্যক্তির সঙ্গে তার টেলিফোনে বিয়ে হয়েছে। বর্তমানে সে পড়াশোনা করতো। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ গেল প্রবাসীর স্ত্রীর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ