Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

রাজশাহী ও মানিকগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছে।
রাজশাহী ব্যুরো জানায়, রাজশাহীর দুর্গাপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় হাফিজুর রহমান সোহেল (২৫) নামে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় নসিমন চালক রমজান আলীকে (৩২) আটক করেছে পুলিশ। জানা যায়, নিহত হাফিজুর রহমান পৌর এলাকার শালঘরিয়া মধ্যপাড়া গ্রামের বাছের আলীর পুত্র।
সে রাজশাহী কলেজের অনার্স শেষ বর্ষের শিক্ষার্থী। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল সকালে হাফিজুর রহমান উপজেলার আলীপুর বাজারে পান বিক্রি করে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন। পথে কাশিপুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা ফিড বোঝাই জসিম গাড়ির সাথে সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যান হাফিজুর। দুর্গাপুর থানার ওসি হাশমত আলী জানান, এ ঘটনায় নসিমন চালক রমজান আলীকে আটক করা হয়েছে। থানায় মামলার দায়ের হয়েছে।

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা জানান, মানিকগঞ্জ-হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কের মিতরা এলাকার কালীবাড়ী মোড় নামক স্থানে একটি যাত্রীবাহী এ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের পুকুরে ডুবে যায়। এতে অ্যাম্বুলেন্সের দুই যাত্রী শাহীন প্ররামানিক ও রফিক প্ররামানিক পানিতে ডুবে মারা যায। এ ঘটনার পর এ্যাম্বুলেন্সের ড্রাইভার ও হেলাপার পালিয়ে যায়।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, গত শুক্রবার দিবাগত রাতে গাবতলী বাস টার্মিনাল থেকে ৫ জন যাত্রী নিয়ে ফরিদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা এ্যাম্বুলেন্সটি রাত ৩টার দিকে মিতরা এলাকার কালীবাড়ী মোড়ে আসামাত্র নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের পুকুরে ডুবে যায়।
দুর্ঘটনায় বেঁচে যাওয়া এ্যাম্বুলেন্সের যাত্রী আব্দুর রশিদ বলেন, গাড়ীর মধ্যে ড্রাইভার হেলপাড়সহ মোট ৭ জন ছিলাম। গাড়িটি হঠাৎ রাস্তা থেকে পানির মধ্যে পড়ে যায়, সাথে সাথে ড্রাইভার আর হেলপার বেড়িয়ে যায়। আমরা বাকি যে তিনজন বেঁচে গেছি আমাদের সবার বাড়ী একই এলাকায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ