Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শাবিতে আল নাহিয়ান খান জয়ের জন্মদিন পালন

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ৬:২৯ পিএম
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয়  সভাপতি আল নাহিয়ান খান জয়ের জন্মদিন পালন করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। এ উপলক্ষে শনিবার (৩০ অক্টোবর) যোহরের পর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে  মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। পরবর্তীতে দুপুর ২টায়  পথ শিশুদের নিয়ে কেক কাটা হয়। এরপর শাবি শাখা ছাত্রলীগের পক্ষ থেকে অর্ধশতাধিক  পথশিশুদের  মাঝে খাবার বিতরণ করা হয়। পরবর্তীতে বেলা ৩টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ত্রিশটির অধিক বৃক্ষ রোপণ করা হয়।   
এ সময় শাবি শাখা ছাত্রলীগের সাবেক পরিবেশ সম্পাদক মোঃ খলিলুর রহমান,  রাষ্ট্র বিজ্ঞান বিভাগ ছাত্রলীগের সভাপতি সিহাব উদ্দিন আহমেদ,  সামাজিক বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের সহ-সভাপতি আমিরুল ইসলাম,  সাংগঠনিক সম্পাদক খন্দকার তানিম ও ফজলুল হক,  সমাজ বিজ্ঞান ছাত্রলীগের সভাপতি রেজাউল হক সিজার,  সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম মুরাদ ও যুগ্নসাধারণ সম্পাদক সাকিব,  ফরহাদ হোসেন,  মাকসুদ নোবেল ও স্থাপত বিভাগ ছাত্রলীগের সাধারণ সম্পাদক হলি পাথাং বম,লোক প্রশাসন বিভাগ ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ফরহাদুল ইসলাম ও জাহিদ, রেদুয়ানসহ  দুই শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জন্মদিন

১৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ