Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অনূর্ধ্ব-১৯ এশিয়ার কাপের স্কিল ক্যাম্পে ২৩ জন

প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ ক্রিকেটের পাইপ লাইন আরো শক্তিশালী করতে বেশ কিছু পদক্ষেপ হাতে নিয়েছে বিসিবি। এর মধ্যে ভালোই সুফল এসেছে কÐিশনিং ক্যাম্প ও এইচডি ইউনিট ক্যাম্প থেকে। এবার বয়সভিত্তিক দল অনূর্ধ্ব-১৯ ক্রিকেটারদের জন্য চালু হতে যাচ্ছে ২১ দিনের ‘স্কিল ক্যাম্প’। এবছর ডিসেম্বরে শ্রীলঙ্কায় হতে যাওয়া অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের দল নির্বাচনের লক্ষ্যে বিশেয়ায়িত এই ক্যাম্পের জন্য এরই মধ্যে ২৩ জনের একটি দল নির্বাচন করেছে বিসিবি। সাভার ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) আগামী ১৯ অক্টোবর থেকে শুরু করে এই ২৩ জনকে নিয়ে ৮ নভেম্বর পর্যন্ত কাজ করবেন কোচ আব্দুল করিম জুয়েল। এই দলটির প্রতিটি সদস্যকে আগামী ১৮ অক্টোবর দুপুর ৩টার মধ্যে কোচ জুয়েলের কাছে রিপোর্ট করতে বলা হয়েছে বিবিসির পক্ষ থেকে।
স্কিল ক্যাম্পের ২৩ : ওপেনিং ব্যাটসম্যান : মোহাম্মদ শরীফ হাসান, সজিবুল ইসলাম, মো. জালাল উদ্দিন রুমী, পিনাক ঘোষ। মিডল অর্ডার ব্যাটসম্যান : আফিফ হোসেন ধ্রæব, আমিনুল ইসলাম বিপ্লব, নাজমুল আলম, রায়াল রাফসান রহমান, হাবিবুর রহমান মারুফ, মোহাম্মদ রাকিব। উইকেটরক্ষক : মাহিদুল ইসলাম অঙ্কন, মো. আকবর আলী। স্পিনার : নাঈম হাসান, শাখাওয়াত হোসেন সিমন, সিদ্দিকুর রহমান শাওন, সাহাদাত হোসেন হৃদয়। পেসার : কাজী অনিক ইসলাম, ইয়াসিন আরাফাত মিশু, মোহাম্মদ রনি, গোলাম রাব্বি ফাহিম, মনিরুল ইসলাম মুগ্ধ, মো. আব্দুল হালিম ও হাসান মাহমুদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনূর্ধ্ব-১৯ এশিয়ার কাপের স্কিল ক্যাম্পে ২৩ জন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ