Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাস্ট রিসার্চ সেন্টারকে পূবালী ব্যাংকের ১৫ লাখ টাকার চেক প্রদান

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ৮:৩৫ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) 'সাস্ট রিসার্চ সেন্টার'কে ১৫ লক্ষ টাকার চেক প্রদান করেছে পূবালী ব্যাংক লিমিটেড। বৃহস্পতিবার ( ২৮ অক্টোবর) সকাল ১১টায় প্রশাসনিক ভবন ২ এর সম্মেলন কক্ষে উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের উপস্থিতিতে এ চেক হস্তান্তর অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় গবেষণায় অনন্য অবদান রাখছে। বিগত বছরগুলোতে গবেষণা বাজেট ক্রমান্বয়ে বৃদ্ধি করতে করতে এ বছর তা ৬ কোটি টাকায় উন্নিত করা হয়েছে। পূবালী ব্যাংক বিগত বছরের ন্যায় এ বছরও ১৫ লক্ষ টাকা গবেষণা অনুদান সাস্ট রিসার্চ সেন্টারকে দিয়েছে যা সত্যি প্রশংসার দাবি রাখে।

এ সময় অন্যান্যদের মাঝে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, সাস্ট রিসার্চ সেন্টারের পরিচালক অধ্যাপক ড. এস এম সাইফুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. তুলসি কুমার দাস, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক মুহিবুল আলম, অধ্যাপক ড. মো. তামেজ উদ্দিন, অধ্যাপক ড. মো. শামসুল হক প্রধান, অধ্যাপক ড. মো. মনিরুল ইসলাম , রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন, হিসাব পরিচালক আ. ন. ম. জয়নাল আবেদীন,পূবালী ব্যাংক প্রিন্সিপাল অফিস সিলেট শাখার পরিচালক জেনারেল ম্যানেজার দেওয়ান জামিল মাসুদ,সিলেট পূর্বাঞ্চলের ডিজিএম জিয়াউল হক চৌধুরী, সিলেট পশ্চিম অঞ্চলের ডিজিএম মো. সাইফুল ইসলাম, পাঠানটুলা ব্রাঞ্চের ম্যানেজার মাকসুদা বেগম ও শিবগঞ্জ ব্রাঞ্চের ডিজিএম মো. মশিউর রহমান খান প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ