Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডিমলায় তিস্তা নদীর চর গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ৫:৪২ পিএম

সোমবার সকাল ১১টায় নীলফামারী ডিমলা উপজেলার খগাখড়িবাড়ী ইউনিয়নের পাগল পাড়া গ্রামের তিস্তা নদীর কিসামতচর থেকে মনছুর আলী(৩৫) নামের এক চোরাকারবারি গরু ব্যবসায়ীর লাশ পুলিশ উদ্ধার করেছে। এ সময় তার লাশের অদুরে মৃত ১টি গরু উদ্ধার করা হয়।
এলাকাবাসী জানায়,্একই উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের কালিগঞ্জ সীমান্তে ওপরে ভারতীয় এলাকা থেকে তিস্তা নদীতে চোরাই গরু ভাসিয়ে দিয়ে নিজেরাও সাঁতরিয়ে বাংলাদেশ সীমান্তে এসে চর এলাকায় গরুসহ উঠে। ধারণা করা হচ্ছে ঘটনার দিন রাতে মনছুর আলী তার সহযোগীদের নিয়ে ভারত এলাকায় গরু আনতে গিয়েছিল। তার অন্যান্য সাথীরা সাঁতরিয়ে এসে নদী থেকে উঠতে পারলেও নদীর পানির প্রচন্ড ¯্রােতে মনছুর আলী গরুসহ পানিতে তলিয়ে যায়। এলাকাবাসী লাশ দেখে পুলিশে খবর দিলে লাশ উদ্ধার করা হয়।
এ দিকে মনছুর আলী গত কয়েকদিন ধরে বাড়ীতে না ফেরায় গত মঙ্গলবার(১৯ অক্টেবর) তার স্ত্রী সাহিদা বেগম ডিমলা থানায় একটি জিডি করেছেন বলে জানা গেছে।
ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ