Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘ষড়যন্ত্রের নেপথ্যে জড়িতদের বের করতে হবে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ১২:০৫ এএম

জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের এমপি বলেছেন, হিন্দুধর্মাবলম্বীদের দুর্গাপূজা চলাকালে পূজামণ্ডপ ও হিন্দুদের বাড়িঘরে হামলার বিষয়টি হালকাভাবে নেয়ার সুযোগ নেই। দুর্গা উৎসবের আগে কখনোই হামলার ঘটনা ঘটেনি। এবার কেন ঘটছে তা খতিয়ে দেখতে হবে। এই ষড়যন্ত্রের নেপথ্যে কারা জড়িত তাও বের করতে হবে। দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিশ্চিত করতে হবে, যাতে ভবিষ্যতে এমন জঘন্য ঘটনা আর না ঘটে। দেশের মানুষ জানতে চায় কে বা কারা হাজার বছরের সম্প্রীতি নষ্ট করতে ষড়যন্ত্রে লিপ্ত। তাই সাম্প্রদায়িক ষড়যন্ত্রের ও হামলার ঘটনার তদন্ত প্রতিবেদন প্রকাশ করতে হবে। গতকাল এক যোগদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা, রনচন্ডী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ এনামুল জাতীয় পার্টি যোগ দেন।

এসময় উপস্থিত ছিলেন- প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, উপদেষ্টামন্ডলীর সদস্য সেলিম উদ্দিন, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি, যুগ্ম মহাসচিব সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন, আনোয়ার হোসেন তোতা, দফতর সম্পাদক রাজ্জাক খান, কেন্দ্রীয় নেতা প্রিন্সিপাল মোস্তফা চৌধুরী, মোঃ পেয়ারুল হক হিমেল, হাজী লিটন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ষড়যন্ত্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ