Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে যুবককে গলা কেটে হত্যার চেষ্টা, গ্রেফতার ১

কালীগঞ্জ, (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৩:২৯ পিএম

ঝিনাইদহ কালীগঞ্জে মিলাদ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে শামিম হোসেন (২৮) নামের এক যুবককে গলা কেটে হত্যার চেষ্ঠা করেছে সজিব (২১) নামের এক উঠতি বয়সের বখাটে। আহত শামিম কালীগঞ্জ পৌরসভার ঈশ্বরবা গ্রামের ঠান্ডু মিয়ার ছেলে এবং বখাটে সজিব একই গ্রামের আব্দুর রহমানের ছেলে।
কালীগঞ্জ থানার এসআই জাকারিয়া মাসুদ জানান, শুক্রবার সন্ধ্যা রাতে শামীম হোসেন তার গ্রামের দক্ষিণপাড়া থেকে দোয়া মাহফিলের দাওয়াত খেয়ে বাড়ি ফিরছিল। পথিমধ্যে মাঠের মধ্যে সজিব নামের এক সন্ত্রাসী তাকে ধারালো খুর দিয়ে গলা কেটে ফেলে রেখে যায়। কয়েকজন পথচারি রাস্তা দিয়ে যাবার সময় শামিমকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থা আশঙ্খাজনক হওয়ায় রাতেই তাকে যশোর সদর হাসপাতালে রেফার করেন।
এ ঘটনার পর রাতভর অভিযান চালিয়ে শনিবার ভোর ৪টার দিকে সজিব নামের ওই বখাটে আটক করা হয়। সকালে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ