Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামগড় পৌরসভা নির্বাচন শতভাগ অবাধ ও সুষ্ঠু করার লক্ষে কাজ করবে আইন-শৃঙ্খলা বাহিনী

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২১, ১১:৫১ এএম

রামগড় পৌরবাসীকে নির্ভয়ে উৎসবমুখর পরিবেশে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহবান জানিয়ে খাগড়াছড়ির রামগড় অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মোহাম্মদ রায়হান কাজেমী,পিপিএম সেবা বলেছেন, একটি অবাধ, সুষ্ঠু ও বিশ্বাসযোগ্য নির্বাচন আয়োজনে পুলিশের দিক থেকে সবকিছু করা হবে। রামগড় পৌরসভা নির্বাচনকে জনগনের কাছে বিশ্বাসযোগ্য করতে কোন ধরনের অনিয়ম ও বিশৃঙ্খলা মেনে নেয়া হবেনা। যে কোন মূল্যে নির্বাচন অবাধ ও সুষ্ঠ করা হবে। এ বিষয়ে কাউকে ছাড় দেয়া হবেনা।

মঙ্গলবার (১৯ অক্টোবর) সকাল ১১টায় রামগড় থানা হলরুমে পৌর নির্বাচনে প্রতিদ্বন্দ্বী সাধারণ কাউন্সিলর পদে ২৭ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৯জন প্রার্থীদের নিয়ে অনুষ্ঠিত নির্বাচনী আচরণ মূলক আইন- শৃঙ্খলা বিষয়ক সভায় তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, কোন সম্প্রদায়কে ছোট করে বক্তব্য দিলে বা হুমকি-ধামকি প্রদর্শন করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। কোন ভাবেই নির্বাচন কমিশনের বেঁধে দেয়া আচরণবিধি অমান্য করা যাবেনা। নির্বাচনে প্রতিদ্বন্ধি প্রার্থীদের নির্বাচনের আগে ও পরে দায়িত্বশীল আচরণের আহবান জানিয়ে তিনি আরো বলেন যারা জনপ্রতিনিধি হবেন তাদেরকে অবশ্যই দায়িত্বশীল আচরণ করতে হবে।

এসময় রামগড় পৌরসভার বেসরকারী ভাবে ঘোষিত নব নির্বাচিত মেয়র রফিকুল আলম কামাল, রামগড় থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান, ওসি (তদন্ত) রাজিব চন্দ্র কর, থানার কর্তব্যরত পুলিশ সদস্যসহ নির্বাচনে অংশগ্রহণ প্রার্থীগন প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ