Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাতক থানার ওসি নাজিম উদ্দিনকে প্রত্যাহার

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ৮:২৬ পিএম

সুনামগঞ্জের ছাতক থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজিম উদ্দিনকে প্রত্যাহার করা হয়েছে। দায়িত্ব অবহেলার অভিযোগে বুধবার তাকে প্রত্যাহার করে নেয়া হয়। তার প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মিজানুর রহমান।

জানা যায়, গত ২৩ সেপ্টেম্বর রাতে ছাতকে আখলাদ হত্যা মামলার আসামিকে থানায় জিজ্ঞাসাবাদের দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে 'ছাতক টু সুনামগঞ্জ' নামের একটি পেইজে লাইভে প্রচারিত হলে বিষয়টি নিয়ে বেশ আলোচনা-সমালোচনা সৃষ্টি হয়।

এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) ও অতিরিক্ত পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল)কে সদস্য করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়। ওই তদন্ত কমিটির প্রতিবেদনের পর বুধবার (২০ অক্টোবর) ছাতক থানা থেকে ওসিকে প্রত্যাহার করে সুনামগঞ্জ পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

এদিকে, পুলিশ কর্তৃক আসামিকে জিজ্ঞাসাবাদের দৃশ্য লাইভ প্রচারকারী কথিত ফেসবুকের পেইজটি এখনও বহাল তবিয়তে আছে। প্রতিদিন উপজেলার বিভিন্ন এলাকায় লাইভ প্রচার করে বেড়াচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুনামগঞ্জ

১১ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ