Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জামিনে মুক্তি পেলেন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জুয়েল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ৭:৫৮ পিএম

দুই মাস কারাভোগের পর জামিনে মুক্ত হয়েছেন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল। বুধবার (২০ অক্টোবর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে তিনি মুক্তি পান।

মুক্তির পর কারাগারের গেটে বিপুল সংখ্যক নেতাকর্মী জুয়েলকে ফুল দিয়ে বরণ করেন।বিষয়টি নিশ্চিত করেন ছাত্রদলের ঢাকা মহানগর পূর্বের সাবেক সহসভাপতি মারজুক আহমেদ।

মুক্তি পেয়েই ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জুয়েল তার ফেসবুকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি চেয়ে স্ট্যাটাস দেন।স্ট্যাটাসে লিখেন, ‘মুক্তি মুক্তি মুক্তি চাই, আমার মায়ের মুক্তি চাই’; ‘তারেক ভাইয়ের ভয় নাই, রাজপথ ছাড়ি নাই’।

গত ২৩ আগস্ট যাত্রাবাড়ীর কাজলা থেকে সাইফ মাহমুদ জুয়েলকে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে রিমান্ডে নেওয়া হয়।



 

Show all comments
  • AKM Nurul Islam ২১ অক্টোবর, ২০২১, ১০:১৯ এএম says : 0
    To restore true democracy selection of a NEUTRAL AND FULLY INDEPENDENT CEC AND OTHER EC MEMBERS IS URGENT . To expedite to enact the law the draft law which is already with the LAW MINISTER . An inclusive general election is a must. If not Bangladesh may face same difficulty like TALABAN GOVT in future which will bring disaster in future.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ