Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রামেকে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৩

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২১, ১:৫০ পিএম

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় আরও তিনজনের মৃত্যু হয়েছে। শনিবার সকাল ৮টা থেকে রোববার সকাল ৮টা পর্যন্ত সময়ের মধ্যে তাঁদের মৃত্যু হয়।
রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, ২৪ ঘণ্টায় নাটোরের দুজন ও রাজশাহীর একজন রোগী মারা গেছেন। এরমধ্যে রাজশাহীর রোগী করোনা পজিটিভ ছিলেন। নাটোরের দুজন মারা গেছেন করোনার উপসর্গ নিয়ে। মৃত তিনজনই নারী। চলতি মাসে এ নিয়ে রামেক হাসপাতালের করোনা ইউনিটে ৬৩ জনের মৃত্যু হলো।
হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী আরও জানান, গত ২৪ ঘন্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ১৩ জন। ছাড়পত্র পেয়েছেন ১৮ জন। রোববার সকাল ৮টা পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি ছিলেন ৮০ জন। হাসপাতালে করোনা ডেডিকেটেড শয্যা ১৯২টি। আগের দিন শনিবার রাজশাহী জেলার মোট ১৭৭টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ৪ জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি মিলেছে। নমুনা পরীক্ষার বিপরীতে সংক্রমণের হার ২ দশমিক ২৫ শতাংশ। 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ