Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফের হাসপাতালে ভর্তি ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ৯:৩৯ এএম | আপডেট : ৯:৪৪ এএম, ১৪ অক্টোবর, ২০২১

আবারও হাসপাতালে ভর্তি ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং। বুধবার (১৩ অক্টোবর) তাকে দিল্লির ‘অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সেস’ (এইমস) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে জানা যায়, জ্বর পরবর্তী দুর্বলতার কথা বলেছেন মনমোহন। তারা জানিয়েছে, সোমবার (১১ অক্টোবর) জ্বরে আক্রান্ত হয়েছিলেন সাবেক এই প্রধানমন্ত্রী। তবে তিনি জ্বর থেকে সুস্থ হয়ে উঠেছেন। কিন্তু এখনও বেশ দুর্বল রয়েছেন তিনি।
উল্লেখ্য, গত ১৯ এপ্রিলে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন কংগ্রেসের এই বর্ষীয়ান নেতা। তবে ১০ দিন পরই পুরোপুরি সুস্থ হয়ে উঠেছিলেন তিনি। এরপর হাসপাতাল ছেড়েছিলেন ৮৯ বছর বয়সী মনমোহন।
এর আগে, ২০২০ সালের মে মাসে বুকে ব্যথা নিয়ে একবার এইমসে ভর্তি হয়েছিলেন সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং। ২০০৯ সালে তার হৃদযন্ত্রে বাইপাস সার্জারি হয়েছিল। তবে, কংগ্রেসের দাবি রুটিন স্বাস্থ্যপরীক্ষার জন্যই এবার হাসপাতালে ভর্তি করানো হয়েছে মনমোহনকে। ২০০৪-১৪ টানা ১০ বছর দুইবার ভারতের প্রধানমন্ত্রী দায়িত্ব সামলেছেন মনমোহন সিং। সূত্র : এনডিটিভি, টাইম অব ইন্ডিয়া



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ