Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে ছিনতাইকারীর কবলে বৃদ্ধ ভিক্ষুক

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২১, ১১:২৬ এএম

নীলফামারীর সৈয়দপুরে শফিক উদ্দিন (১০১) নামে এক শতোর্ধ্ব ভিক্ষুকের কাছ থেকে টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুরে জামে মসজিদের ওযুখানার সামনে এ ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার ওই ভিক্ষুকের বাড়ি শহরের হাতীখানা অবাঙালি ক্যাম্পে।

স্থানীয় ব্যবসায়ী দুলাল হোসেন বলেন, শফিক উদ্দিন দীর্ঘদিন ধরে ভিক্ষা করে জীবিকা নির্বাহ করছেন। তিনি মানসিকভাবে কিছুটা ভারসাম্যহীন। একটি চটের থলে, একটি লাঠি ও টিনের কৌটা নিয়ে ঘুরে ঘুরে ভিক্ষা করেন। হারিয়ে যাওয়ার ভয়ে ভিক্ষার টাকা চটের থলেতে রাখতেন তিনি। দুপুরে টাকার থলেটি এক যুবক তার কাছ থেকে ছিনিয়ে নিয় দ্রুত সটকে পড়ে। এ সময় তার কাছে থাকা রুটি, চালসহ অন্যান্য সামগ্রীও নিয়ে যায় ছিনতাইকারী।
ওই বস্তায় টাকার সঠিক পরিমাণ তিনি বলতে পরেননি। তবে তার ধারণা দেড়-দুই হাজার টাকা হবে।

ভিক্ষুক শফিক উদ্দিন বলেন, মসজিদে ওযুখানার সামনে এক যুবক এসে আমার কাছ থেকে টাকার থলে চায়। দিতে না চাইলে সে আমাকে হুমকি দেয়। পরে জোর করে থলেটি ছিনিয়ে নিয়ে আমাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নীলফারমারী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ