Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

তবুও চাই টিকিট!

প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

রুমু, চট্টগ্রাম ব্যুরো : বৃষ্টির সাথে ক্রিকেটের বৈরী সম্পর্ক বহু পুরনো। আজকের বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচটিতেও চোখ রাঙাচ্ছে বেরসিক বৃষ্টি। দিনভর পিচ কাভার দিয়ে ঢেকে রাখা হয়েছে ম্যাচের ভেন্যু জহুর আহমদ চৌধুরী বিভাগীয় স্টেডিয়ামের সেন্টার উইকেট। গতকাল বেলা ১১টা থেকে শুরু হয়েছে বৃষ্টি। বঙ্গোপসাগরের তীরে ভেন্যুটি হওয়ায় তুলনামূলকভাবে সেখানে বৃষ্টি হয়েছে বেশি, ৩৩ মিলিমিটার। আবহাওয়া বিভাগ জানিয়েছে স্থানীয় ৩ নং সংকেত বলবৎ রয়েছে এবং আগামীকালও এ বৃষ্টিপাত থাকবে। সকাল ১০টায় ইংল্যান্ড দল অল্প কিছুক্ষণ মাঠে অনুশীলন করার পর বৃষ্টি শুরু হলে ইনডোরে প্র্যাকটিস করে। দুপুরে বাংলাদেশ দল বৃষ্টির কারণে মাঠে প্র্যাকটিস করতে না পারায় তাদের ঠিকানাও হয়েছে ইনডোরে। এভাবে বৃষ্টি পড়ায় বাংলাদেশ দলের চিন্তার ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।
তাতে কি আর উন্মাদনায় বাধা পড়ছে! ক্রিকেটের প্রাণ হচ্ছে দর্শক। ওয়ানডে ম্যাচ হলে চট্টগ্রামের দর্শকরা হুমড়ি খেয়ে পড়ে গ্যালারিতে। টাকা বড় কথা নয়, চাই টিকিট। কিন্তু টিকিট কোথাও পাওয়া যাচ্ছে না। লাকি গ্রাউন্ডে সিরিজ নির্ধারণী ম্যাচটির টিকিট নিয়ে চলছে হাহাকার। বৃষ্টির মধ্যেও গতকাল এম এ আজিজ স্টেডিয়ামে টিকিটের জন্য ভিড় করেছে ক্রিকেট পাগল দর্শকরা। জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামের আশপাশে টিকিট বিক্রির জন্য কোনো কাউন্টার খোলা হয়নি। সিজেকেএস’র তাদের নিজস্ব কাউন্টার এম এ আজিজ স্টেডিয়ামে বৃষ্টিতে ভিজে অনেকেই দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়েছিল টিকিটের জন্য। কিন্তু এ কাউন্টারে কোনো টিকিট আসেনি। টিকিটের আশায় লাইনে দাঁড়িয়ে থাকা একজন দর্শক দুঃখ করে বললেন, ‘বৃষ্টিতে ভিজে টিকিটও পেলাম না তাই মনে বড় ব্যথা পেলাম। অথচ ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের নির্ধারিত ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই মাঠে বাংলাদেশ দলের ১৮টি ওয়ানডে ম্যাচ হয়েছে। তার মধ্যে ১০টি ওয়ান ডে ম্যাচে জয় আমার দেখার সুযোগ হয়েছে।’ এ ক্রিকেট পাগল দর্শক ক্ষোভ প্রকাশ করে বলেছেন, ‘টিকিট বিক্রির স্বত্ব যারা পেয়েছে সেখানেও কোনো টিকিট পাওয়া যাচ্ছে না।’ চট্টগ্রামের ক্রিকেট পাগল দর্শকরা টিকিট বিক্রি নিয়ে যে কানাঘুষা চলছে তা থেকে জানতে পেরেছে অর্ধেক টিকিট বিক্রি হয়ে গেছে এবং বাকি অর্ধেক টিকিট কালোবাজারির হাতে চলে গেছে। তবে এ ব্যাপারে সুনির্দিষ্ট তথ্য প্রমাণ মেলেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তবুও চাই টিকিট!

১২ অক্টোবর, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ