Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মৌ-এর প্রথম ওয়েব সিরিজের শুটিং শেষ, চলছে এডিটিং

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২১, ৩:০৪ পিএম

প্রথমবারের মতো কোনো ওয়েব সিরিজে অভিনয় করেছেন দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। ছয় পর্বের এই সিরিজটির নাম ‘সিক্স’। ওয়েব সিরিজটি নির্মাণ করেছেন তানিম পারভেজ। প্রোডাকশন হাউজ রেড পেড স্টুডিওর ব্যানারে ওয়েব সিরিজ ‘সিক্স’ তৈরি করছে এলবিসি মিডিয়া।

প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, চলতি বছরের এপ্রিলে মুক্তির কথা ছিল ‘সিক্স’। তবে করোনার কারণে এর নির্মাণকাজ পিছিয়ে যায়। তবে এরই মধ্যে সিরিজটির শুটিং শেষ হয়েছে। বর্তমানে চলছে এডিটিং। সবকিছু ঠিক থাকলে চলতি বছরই এটি মুক্তি পাবে। ‘সিক্স’ দেখা যাবে ‘ইরোস নাও’ অ্যাপে।

এ প্রসঙ্গে এলবিসির হেড অব অপারেশন অ্যান্ড সেলস্ ওমর ফারুক চৌধুরী বলেন, ‘এলবিসি মিডিয়া বাংলাদেশে সম্পূর্ণ ভিন্ন দুটি ওটিটি প্ল্যাটফর্ম ইরোস নাউ ও আড্ডা টাইমসের ডিস্ট্রিবিউশন পার্টনার হিসেবে পথচলা শুরু করে, যা বাংলাদেশের প্রধান প্রধান পেমেন্ট ওয়ালেট যেমন- বিকাশ, নগদসহ যে কোনো ব্যাংকের কার্ডের মাধ্যমে সহজেই সাবস্ক্রাইব করা যায়। বাংলাদেশের কনটেন্ট যেমন বাংলা মুভি, ওয়েব সিরিজ, নাটক, মিউজিক ইন্টারন্যাশনালি তুলে ধরাই হচ্ছে এলবিসির প্রধান লক্ষ্য।তারই ধারাবাহিকতায় আমরা নির্মাণ করছি ওয়েব সিরিজ ‘সিক্স’। আশা করছি, ইন্টারন্যাশালি ওটিটি প্ল্যাটফর্মে বাংলাদেশি কনটেন্ট হিসেবে জায়গা করে নেবে এই ওয়েব সিরিজটি।’

‘সিক্স’-এ মৌ ছাড়াও অভিনয় করেছেন দেশের একঝাঁক তারকা। অপর্ণা ঘোষ, সোহেল মণ্ডল, তারিক আনাম খান, ইয়াশ রোহান, অশোক ব্যাপারী, নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমিসহ আরও অনেকেই হাজির হবেন এখানে।

উল্লেখ্য, দেশের তুমুল জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। মডেল হিসেবে তিনি এ দেশে কিংবদন্তি। কয়েক প্রজন্মের মডেলদের আইকন হয়ে আছেন। এখনো নিয়মিতই দেখা যায় তাকে নানা পণ্যের প্রচারণায় হাজির হতে। পাশাপাশি অনিয়মিতভাবে কিছু নাটক-টেলিছবিতে অভিনয়ও করেন। মৌ এর মা রাশা ইসলাম ছিলেন বাংলাদেশের স্টিল অ্যাড মডেলিং-এর পথিকৃৎ এবং বাংলাদেশের প্রথম মডেল ও নৃত্যশিল্পী। তার নানা আজফার হাসান মাহমুদ ছিলেন শান্তিনিকেতনের শিক্ষার্থী এবং রবীন্দ্রনাথের ছাত্র।



 

Show all comments
  • jack ali ১১ অক্টোবর, ২০২১, ৪:৪২ পিএম says : 0
    মুসলিম কিভাবে নায়ক-নায়িকা হয় গায়ক-গায়িকা হয় অসম্ভব ব্যাপার এই মহিলা কিভাবে অশালীন কাপড় পরেছে এদের লজ্জা শরম বলতে কিচ্ছু নাই সরকার মানুষকে বোকা বেহায়া বানিয়ে ফেলেছে. পৃথিবীর মধ্যে জঘন্য সেই মানুষ সে তার বিবেক কাজে লাগায় না। অবশ্যই লজ্জাশীলতা ও ঈমান একই সূত্রে গাথা। একটা চলে গেলে অপরটিও চলে যায়। নবী (সাঃ) বলেন, লজ্জাশীলতা সে বস্ততেই থাকুক তা তার সৌন্দর্য বৃদ্ধি করে আর অশ্লীলতা কোন কিছুতে থাকলে তা তাকে অপদস্থ করে। ”হে আমার নবী আপনি বলুন আমার রব হারাম করেছন প্রকাশ্য ও গোপনে অশ্লীলতাকে, পাপাচারকে, অসঙ্গত বিদ্রোহকে (সূরা আরাফ: ৩৩)। (সূরা:6: Ayat:151) "তাদেরকে বলুন (হে মুহাম্মদ!) 'এমনকি লজ্জাজনক বিষয়গুলির ধারে কাছেও যেয়ো না – এগুলি প্রকাশ্য বা গোপনীয় হোক" অত্যন্ত দুঃখজনক হলেও সত্য, বর্তমান সমাজে নির্লজ্জতার অপর নাম হচ্ছে আধুনিকতা। যে যত বেশি লজ্জাহীনতা, অসভ্য অশালীন কাপড় পড়ে শরীর প্রদর্শন করা বা অশ্লীলতা প্রদর্শন করতে পারছে সে ততো বেশি আধুনিকতার খেতাবে ভূষিত হচ্ছে। সিনেমা, নাটক, গান-বাজনা, অশ্লীলতার চরম অধ্যায় নাচানাচি, অলিম্পিক, স্পোর্টস ইন্ডাস্ট্রি এগুলির বেহায়াপনা অশ্লীলতা যিনা-ব্যভিচার ছড়ায় এর কারণে মানুষ অবৈধ সম্পর্ক করে যেনা ব্যভিচার করে, পরকীয়া করে, আর এর প্রভাব পড়ে পারিবারিক জীবনে, সামাজিক জীবনে ও রাষ্ট্রীয় জীবনে, সমাজ পরিবার ও রাষ্ট্র সবকিছু ধ্বংস হয়ে যায়, সেখানে কোন সুখ শান্তি থাকে না আল্লাহ মোমেন পুরুষ ও নারীর দৃষ্টি নত ও লজ্জাস্থান হেফাজত করতে বলেছেন, তাহলে কেমন করে একটা নারী পর পুরুষের দিকে তাকিয়ে সিনেমা-নাটক দেখতে পারে ,পুরুষ ও কেমন করে একটা নারীর দিকে তাকিয়ে থাকে. গান-বাজনা ও হারাম করেছেন তাহলে কেমন করে পুরুষ ও মহিলারা গান-বাজনা শুনে. নাচানাচি আল্লাহ হারাম করেছে, তাহলে কেমন করে পুরুষ ও নারী এইসব জঘন্য অঙ্গ ভঙ্গিমায় অশ্লীল নাচ দেখে.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ