Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহী চেম্বারের পরিচালক পদে ১৪ জনই নির্বাচিত

প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির দ্বিবার্ষিক নির্বাচনে কোন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার না করায় পরিচালনা পর্ষদের ১৪টি পরিচালক পদের বিপরীতে ১৪ জনকে চূড়ান্তভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। নির্বাচন বোর্ডের সদস্য সচিব ও চেম্বারের সহকারী সচিব গোলাম জাকির হোসেন এক বিবৃতিতে বলেন, চেম্বারের নির্বাচনে পরিচালনা পর্ষদের সাধারণ সদস্য শ্রেণিতে ১২টি পরিচালক পদের বিপরীতে ১২ জন চূড়ান্ত প্রার্থী এবং ট্রেড গ্রুপে ৩টি পদের জন্য ২ জন চূড়ান্ত প্রার্থী ছিলেন। ফলে দ্বিবার্ষিক মেয়াদের নির্বাচনে পরিচালনা পর্ষদের পরিচালক পদে ১৪ জনকে চূড়ান্তভাবে নির্বাচিত ঘোষণা করা হয়।
নির্বাচিতরা হলো, (সাধারণ) মো: মনিরুজ্জামান, মো: হাসেন আলী, মো: ফরিদ উদ্দিন, মাসুদুর রহমান রিংকু, এসএম এহেসান, মো: আতিকুর রহমান, মো: সাদরুল ইসলাম, মো: আহসান উদ্দিন সরকার, মো: তানজিলুর রহমান, খন্দকার ফয়সাল আহমেদ, মো: রফিকুল ইসলাম, মো: তৌরিদ আল মাসুদ, ট্রেড গ্রুপ) মো: মুরজুর রহমান পিটার এবং এসএম আইয়ুব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী চেম্বারের পরিচালক পদে ১৪ জনই নির্বাচিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ