Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় ইঁদুর মারা ফাঁদে কৃষকের মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২১, ৩:৪৩ পিএম

খুলনার ডুমুরিয়া উপজেলায় ইঁদুর মারা ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক কৃষকের মৃত্যু হয়েছে। আজ শনিবার সকাল ৮টার দিকে একটি ধান ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, কাঞ্চনপুর গ্রামের মৃত আবু বক্স মাহমুদের ছেলে কৃষক রবিউল ইসলাম মাহমুদ (৪৬) ইঁদুর মারার জন্য বিদ্যুতের সংযোগসহ চিকন জিআই তার দিয়ে ধান ক্ষেতের চারপাশ ঘিরে রাখে।
শুক্রবার রাত ৮টার দিকে ধান ক্ষেতে যান রবিউল। কিন্তু রাত ১২টার পরও তিনি বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন রাতে অনেক খোঁজাখুঁজি করেও কোন সন্ধান পায়নি। ভোরে গ্রামবাসী মিলে আবার তাকে খুঁজতে বের হয়। সকাল ৮টার দিকে তার ভাইপো ইয়াসিন মাহমুদ ধান ক্ষেতের ওই জিআই তারের সাথে বিদ্যুৎস্পৃষ্টে তাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে।
ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ওবাইদুর রহমান জানায়, বিদ্যুৎ স্পৃষ্টে কৃষকের মৃত্যুর সংবাদে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। এরপর সুরতহাল রির্পোটের জন্য মর্গে পাঠিয়েছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কৃষকের মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ