Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার মোশারফের পরিবর্তে তাইজুল

প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা ঃ আফগানিস্তানের বিপক্ষে প্রথম ২ ম্যচে বোলিংয়ে প্রত্যাশা মেটাতে না পারায় বাঁ হাতি স্পিনার তাইজুলের পরিবর্তে সাড়ে ৮ বছর পর দলে ফিরেছিলেন আর এক বাঁ হাতি স্পিনার মোশারফ রুবেল। আফগানিস্তানের বিপক্ষে সিরিজের শেষ ম্যাচে দারুন বোলিং করলেও ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে করেছেন হতাশ এই বাঁ হাতি স্পিনার। ফলে সিরিজের শেষ ম্যাচের দল থেকে বাদ পড়তে হলো মোশারফ রুবেলকে। তার পরিবর্তে সিরিজ নির্ধারনী ম্যাচের ১৪ সদস্যের স্কোয়াডে ফিরলেন বাঁ হাতি স্পিনার তাইজুল। জাতীয় লীগে রাজশাহী-রংপুরের ম্যাচ চলাকালে বিকেএসপি থেকে তৃতীয় দিনে উঠিয়ে এনে গতকালই দলের সঙ্গে চট্টগ্রামে পাঠিয়ে দেয়া হয়েছে তাইজুলকে। ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজকে সামনে রেখে দলের সঙ্গে অনুশীলনে প্রস্তুত রাখতেই তাইজুলকে ফেরানো হয়েছে ওয়ানডে দলে।
শেষ ওয়ানডে ম্যাচে বাংলাদেশ দল মাশরাফি (অধিনায়ক), সাকিব (সহ-অধিনায়ক), তামিম, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মোসাদ্দেক, মাহমুদউল্লাহ, নাসির, মুশফিকুর, সাব্বির, শফিউল, তাইজুল, আল-আমিন ও তাসকিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এবার মোশারফের পরিবর্তে তাইজুল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ