Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২১, ৪:২৮ পিএম

রংপুর-সৈয়দপুর মহাসড়কে কামারপুকুর এলাকায় বাসের ধাক্কায় ১ জন নিহত ও একজন আহত হয়েছে। আজ (৪ অক্টোবর) সোমবার সকাল ৯টা এ ঘটনা ঘটে। নিহত ব্যাক্তি আমিন (৬০) কামারপুকুর ইউনিয়নের নিজবাড়ী এলাকার এলেম উদ্দিনের ছেলে ও আহত ব্যাক্তি একই এলাকার আমিন উদ্দিন (৭০) বলে জানিয়েছে হাইওয়ে থানা পুলিশ।

তারাগঞ্জ হাইওয়ে থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, রংপুর-দিনাজপুর মহাসড়কের সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের বটতলী নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা সৈয়দপুরগামী অজ্ঞাতনামা একটি কোচ দুইজন পথচারীকে ধাক্কা দিলে ঘটনাস্থনেই ১ জন নিহত হয় ও একজন আহত হয়। আহত ব্যক্তিকে সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। ধাক্কা দিয়ে ঘাতক বাসটি দ্রুতগতির পালিয়ে যায় বলে জানান প্রতক্ষদর্শিরা।
তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি (ভারপ্রাপ্ত) নুরন্নবী প্রধান বলেন, নিহত ব্যক্তিতে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ