Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

করোনায় সিলেটে মৃত্যু নেই, আক্রান্ত ১০ জন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২১, ৪:৩০ পিএম

গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে কোনো মৃত্যু নেই সিলেটে। তবে আক্রান্ত হয়েছেন আরও ১০জন। আর সুস্থ হয়েছেন ৪৪জন। আজ রোববার (৩ অক্টোবর) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) হিমাংশু লাল রায় স্বাক্ষরিত প্রতিবেদন বলা হয়,গত ২৪ ঘন্টায় করোনা শনাক্ত হয়েছে আরও ১০ জনের সিলেটে। এই দিনে ৮৪৫ টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১০ জনের শরীরে ধরা পড়ে করোনাভাইরাস। এই ১০ জনের মধ্যে ৯ জন সিলেটের বাসিন্দা। কেবল একজন মৌলভীবাজারের। নতুন ১০জনকে নিয়ে করোনা আক্রান্তের দাঁড়িয়েছে সংখ্যা ৫৪ হাজার ৬২৬ জন সিলেট বিভাগে। তার মধ্যে সিলেট ৩৩ হাজার ৬৪৫ জন, সুনামগঞ্জে ৬ হাজার ২৪০ জন, হবিগঞ্জে ৬ হাজার ৬৩৩ জন ও ৮ হাজার ১০৮ জন রয়েছেন মৌলভীবাজারে। একই সময়ে সিলেটে ৪৪ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন। সুস্থদের মধ্যে ১৬ জনই সিলেটের বাসিন্দা, ৪ জন সুনামগঞ্জের, ৬ জন হবিগঞ্জের ও ১৮ জন রয়েছেন মৌলভীবাজারের। এদিকে, ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে ৭ জন বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন সিলেট বিভাগে। এনিয়ে বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১১৪ জন রোগী। এর মধ্যে সিলেটের হাসপাতালে ১০৬ জন, সুনামগঞ্জের হাসপাতালে ৭ জন ও একজন মৌলভীবাজারের হাসপাতালে।
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ১ হাজার ১৬৪ জন সিলেট বিভাগে। এর মধ্যে সিলেট সর্বোচ্চ ৯৭২ জন, সুনামগঞ্জে ৭২ জন, হবিগঞ্জে ৪৮ জন এবং ৭২ জন মারা গেছেন মৌলভীবাজার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ