Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদকাসক্ত পুত্রের হাতে রক্তাক্ত চবির ডেপুটি রেজিস্ট্রার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২১, ৪:২৮ পিএম | আপডেট : ৪:৫০ পিএম, ২ অক্টোবর, ২০২১

মাদকাসক্ত পুত্রের হাতে রক্তাক্ত জখম হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ জাফরুল আলম চৌধুরী (৫৯)। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় তার দায়েরকৃত মামলায় ছেলে মো. শাখাওয়াত শাহরিয়ার চৌধুরীকে (২৭) গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাতে জাফরুল আলম চৌধুরী বাদী হয়ে ছেলের বিরুদ্ধে নগরীর পাঁচলাইশ থানায় এ মামলা করেন।

শনিবার থানার পরিদর্শক (তদন্ত) মো. কামাল হোসেন ইনকিলাবকে বলেন, পিতার অভিযোগ পাওয়ার সাথে সাথে তাকে গ্রেফতার করা হয়েছে। পরে তাকে আদালতে তোলা হয়। শাহরিয়ার দীর্ঘদিন থেকে মাদকাসক্ত। প্রায় সে টাকার জন্য বাসায় উশৃঙ্খল আচরণ করে। মামলার এজাহার সূত্রে জানা গেছে, বেকার ছেলে শাখাওয়াত আগে থেকেই মাদকাসক্ত ছিল। ঘটনার দিন বাসায় অজু করার সময় পিতা জাফরুল আলম চৌধুরীর কাছ থেকে মাদক সেবনের জন্য টাকা চান ছেলে।
পিতা টাকা দিতে না চাইলে ছেলে ক্ষিপ্ত হয়ে কিল-ঘুষি ও লাথি মেরে তাকে বাথরুমে ফেলে দেন। এক পর্যায়ে তাকে চেয়ার দিয়ে মাথায় আঘাত করেন। আঘাতে রক্তাক্ত হয়ে তিনি চিৎকার করলে তার স্ত্রী এগিয়ে আসেন। কিন্তু শাখাওয়াত তার মাকেও প্রাণনাশের হুমকি দিয়ে রুমে চলে যান। পরে তার ছোট ছেলে ও মেয়ে তাকে হাসপাতালে নিয়ে যায়।



 

Show all comments
  • jack ali ২ অক্টোবর, ২০২১, ৫:৩৬ পিএম says : 0
    আজ যদি বাংলাদেশে স্বাধীনতার পর থেকে আল্লাহর দেওয়া আইন দিয়ে চলত তাহলে এসব আমাদেরকে দেখতে হতো না
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ