Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘হাসিনা বিশ্বের বিষ্ময় বাংলাদেশের অহংকার’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন, দেশরত্ন শেখ হাসিনা শুধু একজন ব্যক্তি নয়, একটি আদর্শের নাম, একটি চেতনার নাম, অসাম্প্রদায়িক বাংলাদেশের একটি অনুভূতির নাম। তিনি তার সততা, দেশপ্রেম, মানবিক মূল্যবোধ ও কঠিন পরিশ্রমে নিজেকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। তিনিই বিশ্বের একমাত্র রাষ্ট্রপ্রধান যিনি জাতিসংঘে ১৮ বার বাংলায় ভাষণ দিয়েছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সারাবিশ্বে এক অনন্য উচ্চতায় পৌছে গেছেন। তিনি এখন বিশ্বের বিষ্ময় বাংলাদেশের অহংকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে গতকাল শরিয়তপুরের নড়িয়া উপজেলার ভূমখাড়া ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিলে ঢাকার বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ওহাব বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, যুগ্ম সাধারন সম্পাদক শহিদুল ইসলাম বাবু রাড়ী, সাংগঠনিক সম্পাদক মিহির চক্রবর্তী, কোষাধ্যক্ষ ও ইউনিয়নের সভাপতি আলমগীর হোসেন, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মাহবুব হোসেন সেলিম বেপারী, ইউনিয়নের সাধারণ সম্পাদক আইয়ুব আলী মৃধা, উপজেলা যুবলীগের আহবায়ক নাসির সরদার প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসিনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ