Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আজিমপুরে আটক ৩ জঙ্গি নারী ডিবি কার্যালয়ে

প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর আজিমপুরের জঙ্গি আস্তানায় অভিযানকালে আটক তিন নারী জঙ্গিকে চিকিৎসা শেষে গতকাল শনিবার ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে নেয়া হয়েছে। ঘটনার পর ওই তিন নারী জঙ্গি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এরা হলেনÑ শারমিন, শায়লা ও জেবুন্নাহার শিলা। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল সূত্র জানায়, গতকাল বেলা ২টার দিকে কাউন্টার টেররিজমের এসপি আহসানউল্লাহর নেতৃত্বে একটি টিম তাদের ডিবি কার্যালয়ে নিয়ে যান। ঢামেক হাসপাতালের ক্যাজুয়ালটির আবাসিক চিকিৎসক জেসমিন নাহার জানান, শারমিনের শরীরে গুলি এবং শায়লা ও জেবুন্নাহারের শরীরে ধারালো অস্ত্রের আঘাত ছিল। তাদের অবস্থা ভালো হয়ে যাওয়ায় দুপুর ১২টায় তাদের ছাড়পত্র দেয়া হয়।
উল্লেখ্য, গত ১০ সেপ্টেম্বর পুরান ঢাকার আজিমপুরে বিজিবি ২ নম্বর গেটের সামনে একটি বাসার দ্বিতীয় তলায় জঙ্গি আস্তনায় অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশ ও জঙ্গির মধ্যে গোলাগুলির ঘটনায় এক জঙ্গি নিহত এবং পুলিশের ৫ সদস্য আহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আজিমপুরে আটক ৩ জঙ্গি নারী ডিবি কার্যালয়ে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ