Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সড়কে ঝরল ৬ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৬ এএম

চট্টগ্রাম, বগুড়া, নীলফামারী ও রংপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু হয়েছে।
চট্টগ্রাম ব্যুরো জানায়, নগরীতে কাভার্ডভ্যান চাপায় দু’জনের মৃত্যু হয়েছে। তাদের একজন রিকশাচালক আনোয়ার হোসেন (৪০)। তার বাড়ি জয়পুরহাট জেলায়। অন্যজন পথচারী প্রসেনজিৎ ঘোষ (২৫)। তার বাড়ি পটিয়া উপজেলার মুজাফফরাবাদ গ্রামে। গত বৃহস্পতিবার রাতে নগরীর পাহাড়তলী থানার সাগরিকা মোড়ে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, দ্রæতগামী কাভার্ডভ্যান প্রথমে রিকশাসহ চালক এবং পরে পথচারীকে চাপা দেয়। এতে ওই দু’জন ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনার পর কাভার্ডভ্যান ফেলে চালক ও সহকারী পালিয়ে গেছেন। গাড়িটি জব্দ করা হয়েছে।
বগুড়া ব্যুরো জানায়, বগুড়ায় বাসের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত হয়েছেন। গতকাল রংপুর-বগুড়া মহাসড়কের ঝোপগাড়ীতে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বগুড়া সদর উপজেলার শাখারিয়া ইউনিয়নের নামাবালা গ্রামের আব্দুর রফিকের স্ত্রী আনোয়ারা বেগম (৪৫) ও আজাহার প্রামাণিকের স্ত্রী হামিদুন বেগম (৬০)। এতে অটোরিকশার চালকসহ বাকি ৪ যাত্রী গুরুতর আহত হয়েছেন। তারা বর্তমানে টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন। বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা জানান, নিহত দু’জনের লাশ পরিবারের কাছে হস্তান্তর হয়েছে। তবে ঘাতক বাসটিকে শনাক্ত করা যায়নি।
নীলফামারী জেলা সংবাদদাতা জানান, নীলফামারীতে মোটরসাইকেল ও নসিমনের মুখোমুখি সংঘর্ষে আব্দুল গণি (৩০) নামের এক যুবক নিহত হয়েছে। গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে নীলফামারী-জলঢাকা সড়কের কচুকাটা উত্তর পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরো তিনজন আহত হয়েছে। তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। নিহত আব্দুল গণি কচুকাটা ইউনিয়নের চেয়ারম্যান পাড়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে।
বদরগঞ্জ (রংপুর) উপজেলা সংবাদদাতা জানান, রংপুরের বদরগঞ্জে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মিজান উদ্দীন (২৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাতে উপজেলার রামনাথপুর ইউপির হাসিনা নগর ক্লাবের মোড় নামক এলাকায় এ ঘটনা ঘটে। বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান জানান, কারো কোন আপত্তি না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ