Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আদালতে রাসেল দম্পতি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ৩:০৯ পিএম

ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনকে (প্রতিষ্ঠানটির চেয়ারম্যান) আদালতে নেওয়া হয়েছে। দুপুর ২টায় আদালতে নেওয়া হয় তাদের। দুপুর সোয়া ২টায় এ প্রতিবেদন লেখার সময় তাদের কোর্টের গারদখানায় রাখা হয়েছে।

এদিকে গুলশান থানা সূত্রে জানা গেছে, রাসেল-শামীমাকে জিজ্ঞাসাবাদের জন্য তাদের ১০ দিনের রিমান্ড চাইবে পুলিশ।

শুক্রবার দুপুর ১টা ১০ মিনিটের র‍্যাবের একটি টিম ইভ্যালির সিইও মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিন গুলশান থানায় হস্তান্তর করে। এ সময় তাদের কাছ থেকে জব্দ হওয়া জিনিসপত্রসহ প্রয়োজনীয় কাগজপত্রও র‍্যাব পুলিশের কাছে জমা দিয়েছে।

গুলশান থানার দায়ের হওয়া মামলার পরিপ্রেক্ষিতে রাজধানীর মোহাম্মদপুর থেকে গতকাল তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের র‍্যাব সদরদফতর নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) ইভ্যালির সিইও মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে গুলশান থানায় মামলা হয়। আরিফ বাকের নামে ইভ্যালির এক গ্রাহক মামলাটি দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইভ্যালি

৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ