Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শেখ হাসিনার ওপর এখনো দেশবাসীর আস্থা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৪ এএম

বাংলাদেশ সুপ্রিম পার্টির চেয়ারম্যান শাহসূফী মাওলানা সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ আল-হাসানী বলেছেন, সরকারের সাথে অন্যদের মতবিরোধ থাকতে পারে। মত ও চিন্তাধারা ভিন্ন হতে পারে। কিন্তু উন্নয়নের প্রশ্নে সরকার ও বিরোধী দল সকলকে এক কাতারে আসতে হবে। বিকল্প নেতৃত্ব গড়ে না উঠায় এখনো শেখ হাসিনার ওপর দেশবাসীর অগাধ আস্থা বলেও মন্তব্য করেন তিনি। গতকাল বৃহস্পতিবার চট্টগ্রামের ফটিকছড়িতে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, বিরোধী মতের প্রতি শ্রদ্ধা ও সহনশীলতা দেখিয়ে সরকারকে টেকসই গণতন্ত্র নিশ্চিত করতে হবে।

সংকুচিত হয়ে পড়া জনগণের ভোটাধিকার ফিরিয়ে না দিলে দেশে অসাংবিধানিক শক্তি মাথাচাড়া দিয়ে উঠতে পারে এটা সরকারকে মনে রাখতে হবে। সুশাসন ও ন্যায়বিচারের ওপর অধিক জোর দিতে হবে। সভায় সুপ্রিম পার্টির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • মাসুদ ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১১:৪৪ এএম says : 0
    তাহলে নিরপেক্ষ সরকার দিয়ে নিরবাচন দেয় না কেন
    Total Reply(0) Reply
  • Tareq Sabur ২৭ সেপ্টেম্বর, ২০২১, ৬:১৩ পিএম says : 0
    এ আবার কোন রাজনৈতিক পীর আইলো যে এত নসিহত করছে! এও তো দেখি তেল ভালই মালিশ করতে পারে!! আবার মাদানীও তো লিখে দেখি নামের শেষে!!!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেখ হাসিনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ