Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নগরকান্দায় একাধিক ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ৯:১৪ পিএম

ফরিদপুরের নগরকান্দায় একাধিক ধর্ষণ মামলার পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৫ সেপ্টেম্বর) উপজেলার ফূলসুতী বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া ওই যুবকের নাম মুরাদ মিয়া (২১)। সে উপজেলার ফুলসূতী ইউনিয়নের বাউতিপাড়া গ্রামের সোবহান মিয়ার ছেলে। মুরাদ পেশায় একজন রাজমিস্ত্রী।

আটকের পর মুরাদকে আজ বুধবার (১৫ সেপ্টেম্বর) বিকাল ফরিদপুরের কোর্টে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা যায়, মুরাদ মিয়ার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে প্রথম মামলাটি হয় গত ২৭ মে। অভিযোগ করে নয় বছরের একটি শিশুর মা। নগরকান্দা থানার মামলা নং ১০। দ্বিতীয় অভিযোগ করা হয় গত ১২ সেপ্টেম্বর। ১৫ বছর বয়সী একটি মেয়েকে ধর্ষণের ফলে অন্তঃসত্ত্বা হয়ে পড়ার বিষয়ে এ অভিযোগ করা হয়। মামলা নং ২৯। বর্তমানে ঐ মেয়েটি ৫ মাসের অন্তঃসত্ত্বা বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) সুমিনুর রহমান বলেন, গত ২৭ জুনের মামলার পর থেকে পলাতক ছিল মুরাদ। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকাল ৯ টার দিকে উপজেলার ফুলসূতী বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি বলেন, মুরাদকে দুটি মামলার গ্রেফতার দেখিয়ে বুধবার বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ