Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক ক্বিরাত সংস্থার আহবায়ক কমিটি গঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ৭:৫১ পিএম

কোরআন প্রেমীদের সর্ববৃহৎ সংগঠন আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশের মেয়াদ ২০১৯-২১ উত্তীর্ণ হওয়ায় মঙ্গলবার আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশের বিশেষ সভা অনুষ্ঠিত হয়। শায়েখ ক্বারী আবুল হোসাইনের সভাপতিত্বে সভা পরিচালনা করেন শায়েখ সাদ সাইফুল্লাহ মাদানী। বিশেষ সভায় কমিটি বিলুপ্ত ঘোষণা করে আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশের সুষ্ঠু পরিচালনা ও পূর্ণাঙ্গ কমিটি গঠন করার লক্ষ্যে শায়েখ সাদ সাইফুল্লাহ মাদানীকে আহ্বায়ক করে সংগঠনের সমস্ত দায়-দায়িত্ব প্রদান করা হয় এবং শায়েখ ক্বারী আবুল হোসাইনের সভাপতিত্বে সর্বসম্মত সিদ্ধান্ত মোতাবেক সিদ্ধান্তসমূহ গৃহীত হয়।

পরবর্তী বৈঠকে শায়েখ সাদ সাইফুল্লাহ মাদানীর সভাপতিত্বে আহ্বায়ক কমিটি ঘোষণা করা হবে। সভা শেষে মরহুম আলেম ওলামাদের রূহের মাগফিরাত কামনা করে এবং বর্তমান করোনা পরিস্থিতিতে দেশবাসীসহ বিশ্বমানবতার জন্য দোয়া করা হয়। সভায় উপস্থিত ছিলেন, আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা বাংলাদেশের সাবেক যুগ্ম মহাসচিব মাওলানা শামসুল হক ওসমানী, সাবেক সাংগঠনিক সম্পাদক ক্বারী মাহমুদুল হাসান, সাবেক অর্থ সম্পাদক ক্বারী সাইফুর রহমান, সাবেক ত্রাণ বিষয়ক সম্পাদক মাওলানা এরশাদ উল্লাহ আকমাল, সাবেক সহ-অর্থ সম্পাদক হাফেজ ইসমাইল হাসান চৌধুরী, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা ইকবাল হোসাইন আশরাফী, সাবেক আইটি ও মিডিয়া বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুর রহমান মৃধা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আন্তর্জাতিক ক্বিরাত সংস্থা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ