Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গাবতলীর কাগইলে পুকুর থেকে ভাসমান লাশ উদ্ধার

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ৬:৩৬ পিএম

বগুড়া গাবতলীর কাগইলে মানসিক রোগী মমতাজ বেগম (৩৯) দড়িপাড়া একটি পুকুর থেকে তার ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ মর্গে প্রেরণ করেছে।
থানা সূত্রে জানা গেছে, উপজেলার কাগইল ইউনিয়নের তেলকুপি গ্রামের মোহাম্মদ আলীর স্বামী পরিত্যাক্তা মেয়ে মমতাজ বেগম (৩৯) গত ১২ সেপ্টেম্বর নিখোঁজ হয়। এরপর বিভিন্নভাবে তাকে খোঁজা খুজি করেও তার সন্ধ্যান না পাওয়ায় তার পরিবার গত ১৪ সেপ্টেম্বর গাবতলী মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন। এদিকে গত ১৫ সেপ্টেম্বর বুধবার একই ইউনিয়নের দড়িপাড়া গ্রামের একটি পুকুরে তার ভাসমান লাশ স্থানীয় লোকজন দেখতে পেয়ে তার পরিবারকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। গাবতলী মডেল থানার এসআই শামীম আহমেদ জানান, উক্ত মমতাজ বেগম দীর্ঘদিন যাবত মানসিক রোগে ভুগছিলেন এবং এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে। মামলা নং ১৯/২১ইং।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ