Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিদ্যুৎবিহীন রাঙ্গাবালীতে নতুন সংযোগ

রাঙ্গাবালী (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

দেশের বিদ্যুৎবিহীন একমাত্র উপজেলা ছিলো রাঙ্গাবালী। যে উপজেলায় বিদ্যুতের কোন রকমের সংযোগ ছিলো না। উপজেলা হওয়ার আট বছর অতিবাহিত হলেও এখানকার দুই লাখ মানুষকে কাটাতে হয়েছে বিদ্যুৎবিহীন। দীর্ঘ প্রতীক্ষার পরে এবার বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে এই উপজেলাটি। স্বাধীনতার দীর্ঘ ৫০ বছর পর বিদ্যুৎ পেয়ে উচ্ছ¡সিত রাঙ্গাবালীর মানুষ।
গত রোববার সন্ধ্যা ৭টায় উপজেলা পরিষদ চত্ত্বরে পরীক্ষামূলক বিদ্যুৎ লাইনের উদ্ভোধন করেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিব। অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাশফাকুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. জহির উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মামুন খাঁন, প্রাথমিক শিক্ষা অফিসার গোলাম সগির প্রমুখ।
মহিব্বুর রহমান বলেন, উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের পর প্রধানমন্ত্রী আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন। এখন পরীক্ষামূলকভাবে উপজেলা পরিষদ আলোকসজ্জার মাধ্যমে আলোকিত করেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ