Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধু কাপ রিংবল শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৮:৪১ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ রিংবল অ্যাসোসিয়েশনের আয়োজনে শুরু হয়েছে বঙ্গবন্ধু কাপ রিংবল প্রতিযোগিতা। সোমবার সকাল ১০টায় শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে প্রতিযোগিতার উদ্বোধন করেন লায়ন মো. দেওয়ান নাসিরুল হক।


রিংবল অ্যাসোসিয়েশনের সভাপতি আহম্মদ হোসেন চাঁনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. শহিদুল্লার সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি হাজী মো: জাবেদ, এস এম আখতারুজ্জামান, জাহেদ খোকন, শফিকুল ইসলাম শামীম এবং টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব আজম আলী খান।


প্রতিযোগিতায় পুরুষ বিভাগে ৮ এবং নারী বিভাগে ৫টি দল অংশ নিচ্ছে। মঙ্গলবার সকাল ১১টায় একই ভেন্যুতে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণের মধ্যদিয়ে শেষ হবে এবারের প্রতিযোগিতা। পুরুষ বিভাগের ফাইনালে পুলিশ রিংবল ক্লাব ও ফিরোজ স্মৃতি সংসদ এবং নারী বিভাগের ফাইনালে সাফিন স্পোটিং ক্লাব ও পুলিশ রিংবল ক্লাব মুখোমুখি হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিংবল

১৩ সেপ্টেম্বর, ২০২১
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ