Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অতিরিক্ত মদ্যপানে মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর মোহাম্মদপুরে বিহারি ক্যাম্পে গায়ে হলুদের অনুষ্ঠানে অতিরিক্ত মদপান করে মো. নাঈম (৩২) নামে এক ব্যক্তি মারা গেছেন বলে। গতকাল শনিবার দুপুর আড়াইটার দিকে ওই ব্যক্তি অসুস্থ হয়ে পড়েন। পরে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। বিকেল সাড়ে চারটার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃতের ভাই মো. ফাহিম বলেন, গত বৃহস্পতিবার গায়ে হলুদের অনুষ্ঠানে গিয়ে অতিরিক্ত মদ্যপান করেন নাঈম। বমির পর শারীরিক অবস্থা কিছুটা স্বাভাবিক হয়। শুক্রবার আবারও বমি করতে থাকেন। এতে তার অবস্থা খারাপ হয়।
গতকাল আবারও হঠাৎ অবস্থা খারাপ হলে প্রথমে বাংলাদেশ মেডিকেল এবং পরে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার আরও অবনতি হলে নেওয়া হয় ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে। বিকেল সাড়ে চারটার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অতিরিক্ত মদ্যপানে মৃত্যু

১২ সেপ্টেম্বর, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ