Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চুয়াডাঙ্গার হারদী আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গোসলখানা হতে বৃদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২১, ৩:৫৫ পিএম

চুয়াডাঙ্গার হারদী আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গোসলখানা হতে বৃদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গত শুক্রবার দিনগত রাত আনুমানিক ১২টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ লাশটি উদ্ধার করার পর শনিবার সকালে আলমডাঙ্গা থানা পুলিশ লাশটি তাদের হেফাজতে নেয়।
মৃত মালেকা খাতুন (৫৫) আলমডাঙ্গা উপজেলায় হারদী ইউনিয়নের কুয়াতলা গ্রামের গোলাম রসুলের স্ত্রী।
আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাদী জিয়া উদ্দিন আহমেদ জানান, বেশ কিছু শারীরিক সমস্যা নিয়ে ৮ সেপ্টেম্বর চিকিৎসা নিতে মালেকা খাতুন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী হয়। রাতে তার সঙ্গে পরিবারের কোন সদস্য অবস্থান করতো না। শুক্রবার রাতে তিনি গোসলখানায় যায়। দীর্ঘ সময় না ফিরলে আরেক মহিলা গোসলখানায় গিয়ে মালেকা খাতুনের ঝুলন্ত মরদেহ দেখতে পায়।
আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে মালেকা খাতুন দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। তার বড় ভাই আরশেদও তাদেরকে সেটাই জানিয়েছে। পরিবারের সদস্যদের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়ায় মরদেহটি দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ