Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজাপুরে নিখোঁজের দুইদিন পরে খেয়া মাঝির লাশ উদ্ধার

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ১০:৩৫ পিএম

ঝালকাঠির রাজাপুরে নিখোঁজের দুইদিন পরে খেয়া মাঝি মো. সামসুল হক হাওলাদার (৫৫) লাশ উদ্ধার করেছে রাজাপুর থানা পুলিশ। শুক্রবার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী ব্যাপারীপাড়া এলাকার খাল থেকে ভাসমান লাশ উদ্ধার করা হয়। সামসুল হক উপজেলার দক্ষিণ বড়ইয়া (কলাকোপা) এলাকার মৃত সৈজদ্দীন হাওলাদারের ছেলে। পেশায় খেয়া পারাপার মাঝি ছিলেন। সামসুল হকের বড় ছেলে রাজিব হাওলাদার ও ভাইয়ের ছেলে আব্দুস ছালাম হাওলাদার লাশ শনাক্ত করেছেন।

জানাগেছে, সামসুল হক মৃগী রোগী ছিল। গত বুধবার (৮ সেপ্টেম্বর)দুপুরে কলাকোপা খেয়া ঘাটে নৌকা থেকে হঠাৎ জাঙ্গালিয়া নদীতে পড়ে নিখোঁজ হয়। খবর পেয়ে স্থানীয় পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনা স্থলে গিয়ে উদ্ধার অভিযান চালিয়ে ব্যর্থ হয়। শুক্রবার স্থানীয় লোকজন পুটিয়াখালীর ব্যাপারীপাড়া এলাকার খাল মৃত দেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, সামসুল হকের পরিবার তার লাশ শনাক্ত করেছে। তাদের সাথে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ