Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

মতলবে পাগলা কুকুরের কামড়ে ২০ নারী-শিশু আহত

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ৭:৫৪ পিএম | আপডেট : ৮:৫৯ পিএম, ৯ সেপ্টেম্বর, ২০২১

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় পাগলা কুকুরের কামড়ে নারী-শিশুসহ ২০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) উপজেলার শাবাজ কান্দি, সানাতের কান্দি ও বারহাতিয়ায় গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, সানাতের কান্দি গ্র্রামের শরফুদ্দিন, শাবাজ কান্দি গ্রামের মাকছুদা বেগম (৬০), সাবেক মেম্বার নিজামুদ্দিন (৬৫), সানাতের কান্দির আলফু দেওয়ান (৪২), পারভিন (৪২), এনায়েত নগর গ্রামের জাহানারা বেগম (৭০), আরাফা (১০), আলী আশরাদ প্রধান (৬৫), মাহিদুল (৫) মারজানা আক্তার (১০), বারহাতিয়া গ্রামের রাহিমা বেগম (৬০), আলেকজান (৮০), হাজেরা বেগম (৫০), আশুরা আক্তার (৮), মাফিয়া (৭০) অনিক (১৮) প্রমুখ। তাদের কারো হাতে, পায়ে শরীরের বিভিন্ন স্থানে কামড়িয়ে মারাত্মক জখম করে।
আহতরা বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত মতলব দক্ষিণ স্বাস্থ্য কমপ্লেক্স, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল ও ২ জন ঢাকা মেডিকেলে চিকিৎসাসেবা নিয়েছেন। এছাড়াও ওই গ্রামের আরো অনেককে কামড়ে আহত করেছে বলে স্থানীয়রা জানিয়েছে।

হাসপাতালে চিকিৎসাসেবা নিতে আসা আহতরা জানায়, বৃহস্পতিবার সকালে শাবাজ কান্দি, সানাতের কান্দি ও বারহাতিয়ায় গ্রামে একটি পাগলা কুকুর সকাল থেকে দুপুর পর্যন্ত বিভিন্ন বাড়িতে এবং রাস্তায় যাকে সামনে পেয়েছে তাকেই কামড়ে দিয়েছে।

পাগলা কুকুর অনেকের হাত, পা, বুক, মুখমন্ডল ও শরীরের বিভিন্নস্থানের মাংস উপড়ে ফেলে রক্তাক্ত জখম করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ