Inqilab Logo

শনিবার, ১৫ জুন ২০২৪, ০১ আষাঢ় ১৪৩১, ০৮ যিলহজ ১৪৪৫ হিজরী

আসলাম চৌধুরীর মুক্তি দাবিতে চট্টগ্রাম বিএনপির বিক্ষোভ

প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা গোলাম আকবর খোন্দকার বলেছেন, ‘বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীকে অবিলম্বে মুক্তি না দিলে পরিণাম ভয়াবহ হবে। ষড়যন্ত্রমূলক ও ভিত্তিহীন মামলায় আসলাম চৌধুরীকে গ্রেপ্তার করা হয়েছে। শেখ হাসিনা মনে করছেন, আসলাম চৌধুরীদের জেলে রেখে ক্ষমতাকে চিরস্থায়ী করা যাবে। কিন্তু বর্তমান সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে আছে। যে কোনো মুহূর্তে তছনছ হয়ে যেতে পারে।
গতকাল (বৃহস্পতিবার) নগরীর কাজির দেউড়ি নাসিমন ভবন প্রাঙ্গণে উত্তর জেলা বিএনপির আহ্বায়ক আসলাম চৌধুরীর মুক্তির দাবিতে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। উত্তর জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে এ সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে সভাপতিত্ব করেন উত্তর জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি চাকসু ভিপি মো. নাজিম উদ্দিন। উত্তর জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ বক্তা ছিলেন নগর বিএনপিসাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আসলাম চৌধুরীর মুক্তি দাবিতে চট্টগ্রাম বিএনপির বিক্ষোভ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ