Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করছেন মৌ রহমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ৬:০৮ পিএম | আপডেট : ৭:৪১ পিএম, ৬ সেপ্টেম্বর, ২০২১

মডেল ও অভিনেত্রী মৌ রহমান। টেলিভিশন নাটক, বিজ্ঞাপন ও মিউজিক ভিডিওতে নিয়মিত কাজ করছেন। তবে তার ইচ্ছে বড় পর্দায় কাজ করার। সে লক্ষেই নিজেকে প্রস্তুত করছেন তিনি।

ফ্যাশন ডিজাইনিংয়ে পড়াশুনা করা মৌ রহমান শোবিজ অঙ্গনে পা রাখেন আরটিভির লুক অ্যাট মি ম্যাগাজিনের মডেল হিসেবে। এরপর ফ্যাশনে সাদাকালো, ডায়মন্ড ওয়ার্ল্ড, পুরবী জুয়েলার্সসহ বেশ কিছু নামীদামী প্রতিষ্ঠানের মডেল হয়েছেন তিনি। কোকোলা ক্রিম বিস্কুটের বিজ্ঞাপণচিত্রসহ কয়েকটি টিভিসিতেও তিনি কাজ করেছেন।

অভিনয়কে ঘিরে নিজের ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে মৌ রহমান দৈনিক ইনকিলাবকে বলেন, ‘মডেলিং দিয়ে আমার ক্যারিয়ার শুরু। ইতোমধ্যে বেশ কিছু নাটক, বিজ্ঞাপন ও মিউজিক ভিডিওতে অভিনয় কাজ করেছি। অভিনয়টা নিয়মিত করে যেতে চাই। ছোট পর্দার পাশাপাশি সিনেমায়ও অভিনয় করার আগ্রহ আছে। প্রতিনিয়ত নিজেকে সেভাবেই তৈরি করছি।’

সকাল আহমেদের ‘শান্তিপুরে অশান্তি’, রিপন নাগ পরিচালিত চ্যানেল আইয়ের মেগা ধারাবাহিক নাটক ‘সাত ভাই চম্পা’সহ বেশ কিছু টেলিভিশন নাটকে অভিনয় করেছেন তরুণ এই অভিনয় শিল্পী। এছাড়াও কণ্ঠশিল্পী ইলিয়াস হোসেনের ‘চোখ তো সড়ে না’, মিলন মাহমুদের ‘হাতটা ধরো’সহ কয়েকটি মিউজিক ভিডিওর মডেল হিসেবে অভিনয় করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিনোদন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ